নিউজপলিটিক্সরাজ্য

এবারে কি পদ্ম ছেড়ে ঘাসফুলের দিকে শ্রাবন্তী? ইনস্টাগ্রামের পোস্টে জানালেন সম্ভাবনার কথা

দেখে নিন কিভাবে ইনস্টাগ্রামে তার তৃণমূল ঘনিষ্ঠতার নিদর্শন রেখে দিলেন এই 'বিজেপি প্রার্থী'



রং বদলাচ্ছেন শ্রাবন্তী! সূত্রের খবর অনুযায়ী, এবারে পদ্ম শিবির ত্যগ করে খুব তাড়াতাড়ি তৃণমূল শিবিরে যোগ দিতে চলেছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। এতদিন পর্যন্ত বাংলা রাজনৈতিক মহলে কিন্তু বরাবর তৃণমূল ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু ভোটের আগে হঠাৎ করে বিজেপিতে যোগ দিলেন তিনি। বিজেপির তরফ থেকে তাঁকে দাঁড় করানো হলো খোদ পার্থ চট্টোপাধ্যায় এর বিপরীতে, যেখানে তিনি একেবারে গোহারা হারলেন। তারপরে যদিও পার্থ চট্টোপাধ্যায় তাকে ফোন করেছিলেন একসাথে কাজ করার বার্তা নিয়ে।

তারপর থেকেই মনে করা হচ্ছিল বিজেপি ছেড়ে হয়তো আবারও তৃণমূলের দিকে ঝুঁকতে শুরু করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভোটে পরাজিত হওয়ার পরে তেমনভাবে রাজনীতির ময়দানে আসেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তনুশ্রী যেরকম রাজনীতিকে সম্পূর্ণরূপে বিদায় জানিয়েছেন, সেরকম ভাবে শ্রাবন্তী কিন্তু এখনো বিদায় জানান নি। তবে বিজেপির হেরো তারকারা কিছুটা রাজনীতির অন্তরালেই জড়িয়ে রয়েছেন। যশ, পায়েল এবং শ্রাবন্তী তিনজনেই রাজনীতির ময়দানে বর্তমানে চাপের মুখে পড়ে গেছেন। তারপর থেকেই মনে করা হচ্ছে হয়তো এবারে অবশেষে পার্টি চেঞ্জ করবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

দু-তিন দিন আগে শ্রাবন্তী ইনস্টাগ্রামে পোস্ট করে সমস্ত জল্পনা উস্কে দিয়েছিলেন। গত 13ই আগস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন। সেই দিন প্রতিবারের মতন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর জন্মদিনে উইশ করেছিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরে সেই উইশের পত্রটির ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী ক্যাপশন লিখলেন, এটাই তার জন্মদিনের সেরা উপহার।

Related Articles

Back to top button