×
বিনোদনটলিউড

Srabanti Chatterjee: টলিউডের ‘গাঙ্গুবাই’ হতে চাই : শ্রাবন্তী

Advertisement

কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় শ্রাবন্তী চ্যাটার্জীকে। তিনি নিজের ব্যক্তিগত জীবনের সূত্র ধরেই বেশি চর্চায় থাকেন। আর যার জন্য অনেকসময় নেটনাগরিকদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হয় তাকে। টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী তিনি, সে প্রসঙ্গে আলাদাভাবে বলার কিছুই নেই। তবে সম্প্রতি নিজের একটি ইচ্ছার কথা প্রকাশ করেছেন অভিনেত্রী।

Advertisement

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই চর্চায় থাকলেও, সেই প্রভাব নিজের কর্মজীবনে কখনোই আসতে দেননি অভিনেত্রী। সফলতার সাথে সাফল্য অর্জন করে গিয়েছেন তিনি। বলাই বাহুল্য, এখনো অর্জন করে চলেছেন সাফল্য। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার অভিনীত অয়ন দে পরিচালিত ‘ভয় পেও না’। ভৌতিক প্লটের উপর নির্ভর করেই তৈরি হয়েছে ছবিটি। এই ছবিতে প্রথমবারের জন্য বড়পর্দায় জুটি বেঁধেছেন ওম সাহানি ও শ্রাবন্তী চ্যাটার্জী। এই নতুন জুটি দর্শকদের উপর ঠিক কতটা প্রভাব ফেলতে পারে! এখন সেটাই দেখার। চলতি মাসের ২৭’শে মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি।

তবে এই মুহূর্তে অভিনেত্রী নতুনদের সুযোগ দিতে চান। বর্তমানে খুব বেছে বেছেই সিনেমার কাজে হাত দিচ্ছেন তিনি। ১৭ বছর বয়স থেকেই মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় তাকে। এখন একটু ভিন্ন স্বাদের চরিত্রের জন্য অপেক্ষা করেন অভিনেত্রী। তবে সম্প্রতি নিজের একটি ইচ্ছার কথা প্রকাশ করেছেন শ্রাবন্তী। তিনি টলিউডের ‘গাঙ্গুবাই’ হতে চান। আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কথিয়াওয়াদি’ ছবিটি ভীষণভাবে মনে দাগ কেটেছে অভিনেত্রীর। ভবিষ্যতে এমন কোন চরিত্রে অভিনয় করার সুযোগ পেলে তিনি অবশ্যই করবেন। পাশাপাশি শোনা গিয়েছে, তিনি প্রযোজনা সংস্থাও খুলতে পারেন। তবে এখনও পর্যন্ত সেই নিয়ে কোনো সঠিক তথ্য মেলেনি। তবে আপাতত নিজের এই ইচ্ছার কথা প্রকাশ করেই চর্চার আলোয় শ্রাবন্তী চ্যাটার্জী।

Advertisement

Related Articles

Back to top button