×
বলিউডবিনোদন

খুলে বললেন বিয়ের কথা, সোনাক্ষী সিনহা খুব শীঘ্রই হতে চলেছেন সেলিম খানের পুত্রবধূ

সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে এই মুহুর্তে চর্চা কম না

Advertisement

সোনাক্ষী সিনহা এই মুহূর্তে শুধুমাত্র ভারতেই নয় বরং সারা দুনিয়ার একজন জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। তার অভিনয় দক্ষতা এবং তার স্বভাব সবকিছুর জন্যই সকলেই তাকে খুব পছন্দ করে থাকেন। তাকে মাঝে মধ্যেই দেখা যায় বেশ অনেক বিতরকের মধ্যে। তবে বলিউডে তিনি প্রায় হাজারেরও বেশি সুপারহিট সিনেমায় কাজ করেছেন এবং এই কারণে তিনি এই মুহূর্তে বলিউডে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হয়ে উঠেছেন। একটা সময় পর্যন্ত সালমান খানের সঙ্গে সোনাক্ষী সিনহার প্রত্যেকটি সিনেমা ছিল অত্যন্ত হিট। আসলে বলতে গেলে সেলিম খানের ছেলে সালমান খানের সঙ্গে সবথেকে বেশি হিট সিনেমা করেছেন সোনাক্ষি সিনহা এবং এই কারণে সোনাক্ষী সিনহা এখন সকলের কাছে অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী হয়ে উঠেছেন। তবে সোনাক্ষী সিনহা অনেক সময় তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকে।

Advertisement

সম্প্রতি একটি নতুন খবর সামনে এসেছিল যেখানে দেখা যাচ্ছিল সোনাক্ষী সিনহা ইতিমধ্যেই নিজের বিয়ের আশীর্বাদ পর্ব সেরে ফেলেছেন এবং খুব শীঘ্রই তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে, হয়তো খুব শীঘ্রই সালমান খানের সঙ্গে বিয়ে হবে তার। তবে একদিকে মিডিয়া রিপোর্ট বলছে সেলিম খানের পুত্রবধূ হওয়ার সম্ভাবনা রয়েছে তার। এখন মিডিয়া বেশ দ্বন্দ্বের মধ্যে এসে দাঁড়িয়েছে, কর সঙ্গে বিয়ে করবেন সোনাক্ষি সিনহা।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চার মধ্যে রয়েছেন সোনাক্ষী সিনহা এবং সেটা শুধুমাত্র তার বিয়ের জন্য। শোনা যাচ্ছে তিনি নিজের আশীর্বাদ সেরে ফেলেছেন এবং খুব শীঘ্রই তিনি সেলিম খানের পুত্রবধূ হতে চলেছেন। তবে অনেকে আবার বলছেন সালমান খানের সঙ্গে তার বিয়ে হবে না কারণ তিনি এখনো পর্যন্ত জানাননি কার সঙ্গে তার আশীর্বাদ হয়েছে। এটা শুধুমাত্র সোনাক্ষী সিনহা একাই বলতে পারবেন কার সঙ্গে তার বিয়ে হবার কথা এবং আমরা আশা করি খুব শীঘ্রই এই সত্যির থেকে তিনি পর্দা তুলবেন। তবে যদি সালমান খানের সঙ্গে সোনাক্ষী সিনহার বিয়ে হয় তাহলে তিনি সেলিম খানের পুত্রবধূ হতে পারেন।

Advertisement

তবে তাকে নিয়ে আরো একটি বড় খবর সামনে এসেছে। অনেক মিডিয়া রিপোর্ট দাবি করছে সোনাক্ষী সিনহা কোনোভাবেই সালমান খানের সঙ্গে সম্পর্ক নেই। বরং তিনি ইকবাল জহির নামের একজনের সাথে বিয়ে করছেন। যদিও এই খবরের সত্যি মিথ্যে জানা নেই অনেকেরই।

Related Articles

Back to top button