নিউজপলিটিক্সরাজ্য

সৌরভের উপর চাপ সৃষ্টি করা হচ্ছে, বিতর্ক উস্কে মন্তব্য অশোক ভট্টাচার্যের

সৌরভকে (Sourav Ganguly) অনেকে রাজনৈতিক স্বার্থ সিদ্ধি তে ব্যবহার করার চেষ্টা করছেন, বিতর্কিত মন্তব্য অশোকের (Ashok Bhattacharya)

Advertisement

সরাসরি নাম না নিলেও রীতিমতো বিতর্ক উস্কে দিলেন সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)। অশোক ভট্টাচার্য দাবি করলেন, নিজেদের রাজনৈতিক স্বার্থ সিদ্ধির জন্য কেউ কেউ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) এর উপরে চাপ সৃষ্টি করছেন। তাকে ব্যবহার করার চেষ্টা করছেন। এর আগেও তার ওপরে অনেক বার চাপ সৃষ্টি করা হয়েছিল।

রাজ্যের প্রাক্তন মন্ত্রী রবিবার সকালে সৌরভকে দেখতে উডল্যান্ড হাসপাতালে আসেন। তারপর তিনি সংবাদমাধ্যমকে বলেন,’ আরো বিশেষজ্ঞ চিকিৎসক যদি থাকেন তাহলে তাদের পরামর্শ নেওয়া হোক। সুস্থ হয়ে গিয়েছে এটা মেনে নিয়ে কিন্তু বসে থাকা যাবে না। আমাদের ডাক্তারের পরামর্শ অনুযায়ী কাজ করতে হবে।’

তারপর তার উদ্দেশ্যে প্রশ্ন করা হয়, সৌরভ গাঙ্গুলী কোন কারণে চাপের মধ্যে পড়েছেন কিনা। তার উত্তরে অশোক ভট্টাচার্য বলেন,” চাপের মধ্যে মানে, চাপতো একটা দিয়েছে। কাগজে দেখছি সবই। এটা কিন্তু একেবারে কাম্য ছিলনা। সৌরভ অন্য একটা জগতের মানুষ। আমরা চাই সে ওই জগতেই থাকুক। সবার প্রিয় হয়ে থাকবে।”

তিনি আরো বলেন,’কেউ কেউ মনে করছেন তাকে ব্যবহার করে রাজনৈতিক স্বার্থ সিদ্ধি করা যাবে। এর কারণে সৌরভ এর উপর একটা চাপ তো রয়েছেই। হয়নি সেটা বলা যাবে না। আর এটা কিন্তু একেবারেই কাম্য ছিলনা।’

Tags

Related Articles

Back to top button