টলিউডবিনোদন

হঠাৎ দেখা দুবাইয়ে, সৌরভের সাথে মধ্যাহ্নভোজ সারলেন দেব-রুক্মিণী

সম্প্রতি দুবাই গিয়েছেন অভিনেত্রী রুক্মিণী ও অভিনেতা দেব। সেখানেই তাঁদের সাথে দেখা হয়ে গেলো বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর। এই মুহূর্তে দুবাইতে আইপিএল চলছে। সৌরভও এখন সেখানেই আছেন। হঠাৎ দেখা না আগে থেকে দেব ও সৌরভের কথা হয়েছিল, তা জানা যায়নি। তবে যাই হোক না কেন, তাঁরা সেখানে একসঙ্গে মধ্যাহ্নভোজ সেরেছেন বলে জানা গেছে। সৌরভের সঙ্গে দেখা করে দেব অভিভূত, তা তিনি তাঁর টুইটারে পোস্ট করে লিখেছেন যে, দাদার সঙ্গে সময় রীতিমত উপভোগ করেছেন তাঁরা ,জমিয়ে আড্ডা দিয়েছেন এবং দারুণ খাওয়া-দাওয়াও হয়েছে। অনেকদিন পর বাড়ির মত পরিবেশের অনুভূতি হয়েছে তাঁদের। সৌরভ রুক্মিণীকে তাঁর নতুন ছবি ‘সুইৎজারল্যান্ড’-এর জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

কিছুদিন আগেই এয়ারপোর্ট থেকে নিজের মাস্ক পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেব লেখেন যে,এটি নিউ নর্মালের ছবি। এবার তিনি সৌরভের সঙ্গে তাঁর ও রুক্মিণীর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এদিকে সম্প্রতি ওটিটি প্লাটফর্মে রিলিজ করেছে রুক্মিণী ও আবির অভিনীত ফিল্ম ‘সুইৎজারল্যান্ড’। সেই ছবির একটি গান ‘ঢাক বাজা,কোমর নাচা’ ইউটিউবে মুক্তি পেয়েছে। এই গানে লাল শাড়ি পরে রুক্মিণীর নাচ নেটিজেনদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে।

Tags

Related Articles

Back to top button