বলিউডবিনোদন

Sonam Kapoor: মা হতে চলেছেন অনিল কন্যা, মা হওয়ার আগের সুন্দর ছবি সামনে এসেছে

×
Advertisement

অনিল কাপুর বলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। যার মধ্যে প্রাণবন্ততা রয়েছে ভরপুর। ৬০’এর ঘরে পা রেখেছেন তিনি, তবে তাকে দেখে সেকথা বোঝা মুশকিল। এখনো ক্যামেরার সামনে তাকে দেখা গেলে জমিয়ে দেন আসর। তবে অনিল কাপুরকে নিয়ে নয় এবার কথা হবে তার কন্যা সোনাম কাপুরকে নিয়ে। সম্প্রতি সোনাম কাপুর খুশির খবর জানিয়েছেন সকলকে, যা শুনে উৎসবের পরিবেশ তৈরি হয়েছে কাপুর পরিবারে।

Advertisement

২০০৫’এ সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘ব্ল্যাক’ ছবির অ্যাসিস্টেন্ট ডিরেক্টর হিসেবে বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেন অনিল কন্যা। তবে পরে ২০০৭’এই সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘সাভারিয়া’ ছবিতে অভিনেত্রী হিসেবে ডেবিউ ঘটে তার। এই ছবিতে তার বিপরীতে দেখা গিয়েছিল রণবীর কাপুরকে। এটি তারও ডেবিউ ফিল্ম ছিল। বক্সঅফিসে রীতিমতো তুমুল ব্যবসা করেছিল এই ছবি, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এরপর থেকে অভিনেত্রী একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন নিজের দর্শকদের। স্ক্রিন শেয়ার করেছেন একাধিক নামিদামি তারকাদের সাথে।

Advertisement

২০১৮ সালে আনন্দ আহুজার সাথে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। একসাথে কাটিয়েছিলেন বেশ কয়েকটা বছর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই জুটি নিজেদের অভিভাবক হওয়ার কথা জানিয়েছেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন নিজের বেবি বাম্পের ছবিও, যা এই মুহূর্তে নেটপাড়ায় রীতিমত ভাইরাল। ছবিতে আনন্দ আহুজার কোলে মাথা রেখে সোফাতে শুয়ে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মোট তিনটি ছবি শেয়ার করেছেন তারা। আর এই কারণবশতই আপাতত মিডিয়াতে চর্চায় সোনাম কাপুর। ছবি শেয়ার হওয়ার পর থেকেই তারকা থেকে সাধারণ সকলেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

সোনাম কাপুর ও আনন্দ আহুজা এই ছবি শেয়ার করার পর থেকেই টুইঙ্কেল খান্না, একতা কাপুর, সঞ্জয় কাপুর, কারিনা কাপুর খান, ভিকি কৌশল, রাজকুমার রাও, মাধুরী দীক্ষিত, সামান্থা-রুথ-প্রভু, ফারহা খান কুন্দ্রা, অভিষেক বচ্চন, সোনাক্ষী সিনহা, রণবীর সিং’এর মতো একাধিক বলিউড তারকারা অভিনেত্রীকে তার মাতৃত্বের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Back to top button