বিনোদনগরমা গরমবলিউডভাইরাল & ভিডিও

শাড়ি খুলে প্রকাশ্যে হৃদয় দেখালেন সোফিয়া আনসারী! বৈদ্যুতিক শক খেলেন বৃদ্ধরাও – SOFIA ANSARI VIDEO

বিগত কয়েক বছর ধরে একের পর এক ভিডিও আলোচনায় এসেছে সোশ্যাল মিডিয়ার। তার কার্ভি ফিগার দেখে বৃদ্ধরাও তাদের শরীরে বৈদ্যুতিক শক পান।

×
Advertisement

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছেন সোফিয়া আনসারী। তার শেয়ার করা ভিডিওগুলি দেখে বৃদ্ধরাও ইলেকট্রিক শক খান। যে ভিডিওগুলোতে তাকে অত্যন্ত বোল্ড অবস্থায় দেখা যায়। মূলত সোশ্যাল মিডিয়ায় তিনি তার সাহসী পদক্ষেপ এর জন্য আলোচনায় থাকেন। শুধু তাই নয়, সাহসী ভিডিও শেয়ার করে নেটিজেনদের কাছে তীব্র জনপ্রিয়তা অর্জন করেছেন সোফিয়া আনসারী। আমরা এই নিবন্ধে আপনাদের বলি, তিনি তার ভক্তের মনোবাসনা কখনও অপূর্ণ রাখেন না।

Advertisements
Advertisement

সম্প্রতি ইউটিউব পাড়ায় তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। ইউটিউব পাড়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, তিনি গানের মাঝে হঠাৎ তার শাড়ির আঁচল খুলে ফেলে দিয়েছেন এবং শুধুমাত্র অন্তর্বাস পরে সাহসী ডান্স করছেন তিনি। মানুষ তার এই সাহসী ভিডিও দেখে নিজের শরীরের উত্তাপ বাড়াচ্ছেন। শুধু তাই নয়, সোফিয়া আনসারীর হটনেস এবং সাহস নিয়ে সবাই আলোচনায় মত্ত রয়েছেন।

Advertisements

Advertisements
Advertisement

ইউটিউব চ্যানেলে কয়েক মিনিটের ভিডিওটি শেয়ার করা হয়েছে। আমরা আপনাদের বলে রাখি, সোফিয়া আনসারি তার হটনেস এবং সাহসিকতা দিয়ে সবাইকে অবাক করে চলেছেন৷ বিগত কয়েক বছর ধরে একের পর এক ভিডিও আলোচনায় এসেছে সোশ্যাল মিডিয়ার। তার কার্ভি ফিগার দেখে বৃদ্ধরাও তাদের শরীরে বৈদ্যুতিক শক পান। শুধু তাই নয়, পোশাক এবং হটনেসের দিক থেকে তিনি বলিউডের তারকা মডেল উরফি জাভেদকেও ছড়িয়ে গেছেন বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। আপনারা জানলে অবাক হবেন, instagram-এ সোফিয়া আনসারীর প্রায় ৯.৩ লাখ সাবস্ক্রাইবার রয়েছেন। যারা নিয়মিত তার সাহসী ভিডিওগুলি দেখে থাকেন।

Related Articles

Back to top button