বলিউডবিনোদন

এই ওয়েব সিরিজে পোশাক খুলে ক্যামেরার সামনে আশ্চর্যজনক পোজ, অভিনেত্রীর লুকে ফিদা নেটিজেনরা

এই ভিডিওতে তাকে বেশ বোল্ড অবতারে দেখা গেছে

×
Advertisement

ভারতের ওটিটি প্ল্যাটফর্মে এই মুহূর্তে বিপুল পরিমাণ কনটেন্টের মেলা শুরু হয়ে গিয়েছে। এই মুর্হুতে শুধুমাত্র যে বলিউড এবং টলিউড তারকারাই এই প্ল্যাটফর্মে পরিচয় পান, তাই না। এই মুহূর্তে আরো অনেক মানুষ এই ধরনের প্ল্যাটফর্মে জনপ্রিয়তা পাচ্ছে। এই অভিনেত্রীদের মধ্যেই একজন হলেন স্নেহা পাল। তিনি এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় কিছু তারকাদের মধ্যে একজন হয়ে উঠেছেন এই জগতের।

Advertisement

এই মুহূর্তে স্নেহাকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার পড়েনা। যারা এই ধরনের ওয়েব সিরিজ নিয়ে বেশ আগ্রহী তারা কিন্তু স্নেহাকে চেনেন। বিগত কয়েকদিনে স্নেহা আরো বেশি করে জনপ্রিয় হয়ে উঠেছেন এই জগতে। আজ আমরা স্নেহার এমন কিছু ছবি নিয়ে কথা বলবো যেখানে তাকে বেশ উষ্ণ লাগছে এবং তিনি সকলকে একেবারে চমকে দিয়েছেন তার এই ছবির সাহসী পোজের মাধ্যমে।

Advertisement

মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন স্নেহা। এর পরেই তার কাছে আসতে থাকে একাধিক অভিনয়ের অফার। প্রথমবার স্নেহাকে দেখা যায় ওয়েব সিরিজ দ্যা সিটি অ্যান্ড এ গার্লে। এই ওয়েব সিরিজের মাধ্যমে তার অভিনয় জীবনের সুত্রপাত। এর পরে তাকে দেখা গিয়েছে চরম সুখ দ্যা চাওয়াল হাউজ ২ সিরিজে।

এই ওয়েব সিরিজে স্নেহার একেবারে সাহসী এবং বোল্ড অবতার দেখা গিয়েছে। ক্যামেরার সামনে পোশাক খুলতেও তিনি কোনরকম দ্বিধাবোধ করেননি। এই ওয়েব সিরিজটি এখন বেশ জনপ্রিয় তার হট লুকসের জন্য। তবে শুধুমাত্র রিল জীবনে না, রিয়েল জীবনেও তিনি বেশ বোল্ড। সম্প্রতি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তার এরকম কিছু ছবি দেখা গিয়েছে। সোশ্যাল মিডিযাতে তিনি তার এইসব ছবি আপলোড করেছেন এবং তিনি এইসব ছবি দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। আপনাদের জানিয়ে রাখি, স্নেহা কিন্তু নিজেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ এবং তিনি মাঝে মধ্যে এরকম ছবি আপলোড করেন। তার কিছু ছবি দেখে নিন।

Related Articles

Back to top button