খেলাক্রিকেট

AUS Vs ENG: বিধ্বংসী ইনিংস স্মিথের! বাম হাতে করলেন ব্যাট, রইল ভিডিও

আগে প্রথম ওয়ানডে-তে ৮০ রানের বিধ্বংস ইনিংস খেলেছিলেন স্মিথ।

×
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এ পরাজিত হওয়ার পরে ইংল্যান্ডের বিরুদ্ধে হোম ওয়ানডে সিরিজ খেলছে অস্ট্রেলিয়া। যেখানে প্রথম ম্যাচে ব্রিটিশদের বিরুদ্ধে আধিপত্য দেখিয়েছে অস্ট্রেলিয়া। সিরিজের দ্বিতীয় ম্যাচেও ইংল্যান্ডের উপর প্রভাব বিস্তার করেছে অজি বাহিনী। সিরিজের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ব্যাট হাতে জ্বলে উঠেছিলেন স্মিথ। আজও সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সিরিজের দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেছেন স্টিভ স্মিথ। মাত্র ৬ রানের জন্য ব্যক্তিগত সেঞ্চুরি মিস করেন তিনি।

Advertisement

আজ সিরিজের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্মিথ ১১৪ বলে ৯৪ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। মূলত তার ইনিংসের ভিত্তিতে অস্ট্রেলিয়া ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৮০ রান সংগ্রহ করে। ৯৪ রানের এই ইনিংসে তিনি ৫টি চার এবং ১টি ছক্কা মারেন। লম্বা এই ইনিংসে একটি মন্ত্রমুগ্ধকর শর্ট মারার প্রচেষ্টা করেন স্টিভ স্মিথ। ইনিংসের ৩২ তম ওভারে ইংলিশ ক্রিকেটার আদিল রশিদের একটি ফ্রি হিট বলে সুইচ-হিট করার কথা ভেবেছিলেন। তবে বলটি তার প্যাডের মধ্য দিয়ে উইকেট-রক্ষকের গ্লাভসে চলে যায়। এটি স্টিভ স্মিথের একটি মজার প্রচেষ্টা ছিল, যার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, এর আগে প্রথম ওয়ানডে-তে ৮০ রানের বিধ্বংস ইনিংস খেলেছিলেন স্মিথ। উল্লেখ্য, এই সফরে ক্যারিবিয়ানদের বিপক্ষে তিনটি ওডিআই এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড। এদিন ব্রিটিশদের বিরুদ্ধে প্রথম ওয়ানডে শেষে স্মিথ সাংবাদিকদের বলেন, “সম্ভবত ছয় বছরের মধ্যে এখন আমি নিজেই সবচেয়ে ভালো অনুভব করেছি। আমি সত্যিই ভালো অবস্থায় ছিলাম এবং আমি সত্যিই ভালো অনুভব করছিলাম, সত্যি বলতে আমি বিগত ছয় বছরে এমন অনুভব করিনি।”

Related Articles

Back to top button