বলিউডবিনোদন

অমিতাভের সাথে সাহসী দৃশ্যে অভিনয় করে সারারাত ঘুমাতে পারেননি স্মিতা প্যাটেল, জেনে নিন কারণ

১৯৮২ সালে অমিতাভ বচ্চন, স্মিতা প্যাটেলের সাথে 'নমক হালাল' সিনেমার শুটিং করছিলেন

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি জগতের অমিতাভ বচ্চন হলেন একজন ব্র্যান্ড। তিনি এই যুগের ডন, তাঁকে ধরা ছোঁয়া ‘মুশকিল হ্যায় নেহি, না মুমকিন হ্যায়’।

Advertisement

অমিতাভ বচ্চন নিজের অ্যাক্টিং ক্যারিয়ারে অনেক অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন। গোটা জীবনে একাধিক হিট বলিউড ফিল্ম উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি অমিতাভের বিলাসবহুল জীবনযাপন কারোর অজানা নয়। তবে সম্প্রতি এক অভিনেত্রীর কারণে সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন অমিতাভ বচ্চন। জানা গিয়েছে, সেই অভিনেত্রী নাকি বিগ বি এর কারণে সারারাত ঘুমাতে পারেননি। নিশ্চয়ই অবাক হয়েছেন এবং ভাবছেন কে এই অভিনেত্রী?

Advertisement

বলিউড অভিনেত্রী স্মিতা প্যাটেল অমিতাভ বচ্চনের সম্বন্ধে এমন মন্তব্য করে বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে। আসলে অমিতাভ বচ্চন ও স্মিতার সম্পর্ক বরাবর সিরিয়াস। ১৯৮২ সালে অমিতাভ বচ্চন, স্মিতা প্যাটেলের সাথে নমক হালাল সিনেমার শুটিং করছিলেন। সেই সিনেমার একটি জনপ্রিয় গান হল “আজ রাপ্ত যায়”। এই গানের শুটিংয়ের পর সারারাত ঘুমাতে পারেননি অভিনেত্রী। কিন্তু কেন? জানতে প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

আসলে ৮০ এর দশকে অন্তরঙ্গ দৃশ্য বা বৃষ্টিতে ভিজে সাহসী দৃশ্য একদমই প্রচলিত ছিল না। সেই সময়ে স্মিতা এবং অমিতাভের ওই গানের ভিডিও লজ্জার সীমা অতিক্রম করেছিল। তাই ওই গানের শুটিংয়ের পর সারারাত ঘুমাতে পারেননি অভিনেত্রী স্মিতা প্যাটেল। অবশ্য পরেরদিন অমিতাভ বচ্চন তাকে বোঝান যে সবকিছুই সিনেমার গল্পের দাবি। এতে ভুল কিছু নেই। সিনেমার জন্য তাদের ওই দৃশ্যটি করতেই হতো। অবশ্য এই কথা শুনে অনেকটাই স্বস্তি পেয়েছিলেন স্মিতা প্যাটেল।

Related Articles

Back to top button