ক্রিকেটখেলা

কেকেআরের অধিনায়ক পদ থেকে সৌরভকে সরিয়ে ভুল করেছিল শাহরুখ, দাবি গায়ক অভিজিতের

মুম্বই: ভারতীয় সঙ্গীতের বর্ণময় চরিত্র হলেন অভিজিৎ ভট্টাচার্য। হঠাৎ করে তিনি শাহরুখ, সৌরভ ও কেকেআর নিয়ে বিতর্কে আসরে নামলেন। কিন্তু কেন? তা নিয়ে সব মহলেই খুব হইচই পড়ে গিয়েছে। 2008 সালে আইপিএলে শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের হাত ধরে আইপিএলে যাত্রা শুরু করেছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু পরবর্তী সময়ে কেকেআরের অধিনায়ক পথ থেকে সরিয়ে দেওয়া হয় সৌরভকে। আর এই প্রসঙ্গেই এবার মন্তব্য করেছেন গায়ক অভিজিৎ। তিনি বলেছেন, সৌরভকে কেকেআরের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া কার্যত শাহরুখ খানের ভুল সিদ্ধান্ত ছিল।

শুধু অধিনায়ক পর থেকেই নয়, 2010 সালে কার্যত দল থেকেই ছেঁটে ফেলা হয় সৌরভকে। যদিও সেই মরশুমেই আইপিএলে কেকেআর-এর হয়ে সর্বাধিক রান করেছিলেন সৌরভ। তবুও তাঁকে দল থেকে সরিয়ে দেওয়া হয়। আর সেই নিয়ে মোটেই খুশি ছিলেন না অভিজিৎ। আর এবার আইপিএল শুরু হওয়ার আগেই সেই নিয়েই শাহরুখের পাশে না দাঁড়িয়ে সৌরভের হয়ে অনেক সওয়াল করলেন তিনি।

অভিজিৎ বলেন, ‘সৌরভকে নেতৃত্ব থেকে সরিয়ে দিয়ে সে বার খুব ভুল কাজ করেছিল শাহরুখ। এখন আর আইপিএল দেখতে ভাল লাগে না। তাই আমি আর আইপিএলের ম্যাচ দেখে সময় নষ্ট করি না। এর থেকে গলির ক্রিকেট আমার কাছে আরও বেশি ইন্টারেস্টিং। সৌরভ দেখিয়েছিল কীভাবে একটা দলকে নেতৃত্ব দিতে হয়। তা সত্ত্বেও শাহরুখ ওকে কেকেআরের নেতৃত্ব থেকে বাদ দিয়েছিল।’

এখানেই থামেননি অভিজিৎ। এই মন্তব্যের পাশাপাশি তিনি এমনও বলেন যে, আইপিএলে যদি বিদেশি ক্রিকেটারদের না নিয়ে এসে শুধু ভারতীয় ক্রিকেটারদের খেলানো হত, তাহলে আরও রোমাঞ্চকর হত। যদিও গায়কের এ হেন মন্তব্যের পর শাহরুখ কিংবা সৌরভের পক্ষ থেকে তা নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Tags

Related Articles

Back to top button