×
টলিউডবিনোদন

Subhashree Ganguly: উন্মুক্ত উরু আর বোল্ড লুকে শুভশ্রী, চাবুক ফিগারে তাক লাগাচ্ছেন ইউভানের সেক্সি মাম্মা

Advertisement

টলিডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী। এই অভিনেত্রী সবসময়ই নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। এখন অভিনেত্রীর ভরা সংসার। ছেলে আর স্বামীকে দিব্যি সংসার করছেন। ইউভান বড় হতেই ফের নিজের কাজে ফিরে এসেছেন। পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই ছেলে ইউভান আর রাজের সাথে নানান মুহূর্ত শেয়ার করে থাকেন।

Advertisement

আপাতত ছোট ছেলে ইউভানকে সামলে একের পর এক সিনেমার প্রজেক্টে হাত দিয়েছেন। নিজের কাজে আস্তে আস্তে আসর জমাচ্ছেন। বাবা যাদব এর পরিচালনায় একটি নতুন সিনেমার শ্যুটিং শুরু করছেন তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘ডক্টর বক্সী’ নামে একটি মেডিক্যাল থ্রিলার। এই ছবিতে বনি সেনগুপ্ত আর পরমব্রতের সাথে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। এছাড়া রাজের পরিচালনায় ‘হাবজি গাবজি’ আর ‘ধর্মযুদ্ধ’। আগামী বছর ২২ শে জানুয়ারী সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘ধর্মযুদ্ধ’। এছাড়াও এই মুহূর্তে শুভশ্রী রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে।

প্রথমবার মা হতে গিয়ে স্বাভাবিক নিয়মেই কিছুটা ওজন বেড়েছে অভিনেত্রী। ছেলেকে ব্রেস্ট ফিডিং এর জন্য সেসময় ডায়েট করেননি তবে ইউভান একটু বড় হতেই শরীরচর্চা করে আবার আগের শেপে ফিরে আসার তোড়জোড় শুরু করে দিয়েছেন অভিনেত্রী। আর তাতে সাফল্য পাচ্ছেন অভিনেত্রী। কিন্তু তিনি যতই চেষ্টা করুন না কেন নেটিজেনদের একটি শ্রেণী আছেন যারা অভিনেত্রীকে প্রতিনিয়ত ট্রোল করতে ভোলেননা। তবে সব সময় ট্রোলিং কে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। সিনেমার শ্যুটিংয়ের কাজে বাইরেও বেরোতে শুরু করেছেন শুভশ্রী। আর কাজে ফিরতেই নিজেকে প্রতিদিন নতুন করে মেলে ধরছেন। বিভিন্ন ফটোশ্যুটে পুরো মেদ ঝরিয়ে আগের মতো ওয়েস্টান ড্রেসে তাক লাগাচ্ছেন।

Advertisement

এই সেলেব দিন যত যাচ্ছে ট্রোলারদের মুখে সপাট জবাব দিয়ে নিজেকে পার্ফেক্ট ফ্রেমে তুলে ধরছেন। তাঁর সোশ্যাল মিডিয়ায় পেজে চোখ রাখলেই এখন নজরে আসে একের পর এক ভাইরাল লুক, যা তাক লাগাচ্ছে নেট দুনিয়াতে। সম্প্রতি কালো রঙের নেটের ওপর ওয়ানপিস আর মাথায় ব্ল্যাক টুপি আর পায়ে সিলভার রঙের জুতো আর বোল্ড মেক আপে ধরা দিলেন। উন্মুক্ত উরু আর স্টানিং বোল্ড লুকে শুভশ্রী, চাবুক ফিগারে তাক লাগাচ্ছেন ইউভানের সেক্সি মাম্মা। এই ছবি দেখে অনেকেই প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button