ভাইরাল & ভিডিও

VIDEO: নীল সাদা পোশাকে শ্রেয়া ঘোষালের গানে অসাধারণ নাচ, যুবতীর ভিডিও ভাইরাল

এই ভিডিওটি instagram-এ ব্যাপক জনপ্রিয় হয়েছে

Advertisement
Advertisement

এখনকার দিনে প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে নতুন নতুন ভিডিও ভাইরাল হতেই থাকে। সোশ্যাল মিডিয়া আজকাল মানুষের জীবনের একটা অন্যতম অংশ হয়ে উঠেছে। Instagram থেকে শুরু করে ফেসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এখন সবাই ব্যবহার করেন ব্যাপকভাবে। সোশ্যাল মিডিয়া এখন সবার সময় কাটানোর একটা বড় মাধ্যম হয়ে উঠেছে। তবে শুধু সময় কাটানোর জন্য নয়, মানুষকে বিনোদন দিয়ে ভাইরাল হওয়ার প্ল্যাটফর্ম কিন্তু এই সোশ্যাল মিডিয়া। এখানে আপনি নিজের পছন্দের বিভিন্ন ধরনের ভিডিও রেকর্ড করে আপলোড করে সেগুলো কিন্তু জনসাধারণের মধ্যে ছড়িয়ে দিতে পারেন খুব সহজে। সেগুলো যদি জনপ্রিয়তা পায়, তাহলে আপনি সহজেই হয়ে উঠবেন সোশ্যাল মিডিয়া স্টার।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে গেলে আপনাকে অবশ্যই কিছু বিষয়ে খেয়াল রাখতে হবে। প্রথমত সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পাওয়া খুব একটা সহজ কাজ নয়। তাই যদি আপনাকে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে হয় তাহলে অবশ্যই আপনার কাছে বেশ ভালো ট্যালেন্ট থাকতে হবে। যদি আপনি ট্যালেন্টেড মানুষ হয়ে থাকেন এবং আপনি নিজের ট্যালেন্ট সবার সামনে প্রদর্শন করতে চান তবেই কিন্তু সোশ্যাল মিডিয়া আপনার জন্য একটা ভালো প্ল্যাটফর্ম হয়ে উঠবে। না হলে কিন্তু আপনাকে সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার হতে হতে পারে। আজকালকার দিনে যারা নাচ গান করতে পারেন তারা সোশ্যাল মিডিয়াতে নিজেদের ট্যালেন্ট প্রদর্শন করে দারুণ জনপ্রিয় হচ্ছেন। বিশেষত নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়। আজকে আমরা এরকমই একজন নৃত্য শিল্পীর ব্যাপারে আপনাদের জানাতে চলেছি যিনি খুব সহজেই সোশ্যাল মিডিয়াতে নিজের নাচের ট্যালেন্ট প্রদর্শন করে সেন্সেশন হয়ে উঠেছেন।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে খুশি যাদব নামের একজন নৃত্যশিল্পী বেশ জনপ্রিয় হচ্ছেন। আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াতে তাকে দেখা যাচ্ছে নিজের নাচের জাদুতে সকলকে মুগ্ধ করে দিতে। সম্প্রতি তার একটি নতুন নাচের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে রা রা রাকাম্মা গানের সাথে নাচ করতে। এই নাচের ভিডিওতে তার পরনে রয়েছে একটি নীল রঙের ব্লাউজ ও একটি সাদা রঙের ঘাঘরা। তার দুরন্ত নাচ সোশ্যাল মিডিয়াতে সবার বেশ পছন্দ হয়েছে। অনেকেই তার নাচের ভিডিওর প্রশংসা করেছেন। এর আগেও তিনি বহু ভিডিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। তবে এই ভিডিওর থেকে বেশি জনপ্রিয় কিন্তু অন্যগুলি হয়নি। বর্তমানে এই ভিডিওটাই তার সবথেকে জনপ্রিয় ভিডিও। মিলিয়নের উপর মানুষ ইতিমধ্যেই এই ভিডিও দেখেছেন। দেখে নিন আপনিও এই ভিডিওটি

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button