টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Swastika-Shovan: প্রেমিকা স্বস্তিকার সঙ্গে ছবি দিলেন শোভন! নেটবাসী বলে উঠলো স্বস্তিকার সাথে ক্রুশলকেই বেশি মানায়

টেলিটাউনের মিষ্টি মেয়ে স্বস্তিকা হলে মিষ্টি সুরেলা গায়ক হলেন শোভন। যখন টলিপাড়া জুড়ে ভাঙনের চিত্র দেখা দিয়েছে সেখানে বছরের প্রথম বসন্তেই নিজের প্রেমে পড়ার কথা সকলের সামনেই মনের কথা স্বীকার করেছিলেন টেলিপাড়ার রসোগোল্লা। বছরের প্রথমেই গায়ক শোভন গাঙ্গুলিকে মন দেওয়ার কথা জানিয়ে দিয়েছেন। শোভনের ভালোবাসা দিয়ে এবছরের বসন্তের শুরু হয় অভিনেত্রীর। টলিউডের গায়ক-অভিনেত্রী জুটি এখন চুটিয়ে খুল্লামখুল্লাম প্রেম করছেন।

তবে কিছুদিন ধরে শোভিন নিজের কাজ নিয়ে খুব ব্যস্ত হয়ে পড়েছেন। কাজের চাপে স্বস্তিকার সাথে অনেকদিন দেখা হয়নি শোভনের। তাই নাকি একটু এক অভিমান হয়েছিল স্বস্তিকার। তবে গার্লফ্রন্ডের রাগ ভাঙাতে মরিয়া হয়ে উঠেছেন শোভন। পুরোনো একটি ছবি শোভন নিজের সোশ্যাল মিডিয়ার পেজে একটা মিষ্টি একটা ছবি শেয়ার করলেন শোভন। আগে অনেক ছবি দিলেও এই ছবিটা একটু বেশি স্পেশাল। কারণ স্বস্তিকার সঙ্গে নিজের একটি মিষ্টি ছবি তো আছে সাথে আছে মিষ্টি একটা ক্যাপশন। কিন্তু এতে কি স্বস্তিকার রাগ ভাঙলো নাকি উলটে বেড়ে গেল। বরং শোভন পেলেন চোরের বদনাম।

আসল ব্যপার খোলসা করে বলা যাক। মঙ্গলবার শোভন নিজের আর স্বস্তিকার সেই সেলফি ফেসবুকে দিয়ে শোভন লিখেছিল, ‘‘জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস। ধন্যবাদ।’ আর এই ছবিতে ট্যাগ করা হয়ছিল স্বস্তিকাকে। দু’জনেই বেশ মজার মুখভঙ্গি করে আর ভালো ছবিটা তুলেছেন। আর এর জবাবে তখনই স্বস্তিকা লিখলেন, ‘পাকা, আমার ফোন গ্যালারি থেকে ছবি চুরি করা বন্ধ কর!’ আসলে এই ছবিটা ছিল স্বস্তিকার ফোনে আর অভিনেত্রীর আড়ালে এই ছবি নিজের ফোনে সেভ করেন শোভন। তবে সে যাই হোক এই ছবি শেয়ারের সঙ্গে সঙ্গে নেটিজেনরাও অনেক অনেক ভালোবাসাও জানিয়েছেন পছন্দের জুটিকে। 

কিন্তু স্বস্তিকার কিছু অনুগামী এই ছবি দেখে উল্টো কমেন্ট করেন। সম্প্রতি শেষ হয়েছে ‘কী করে বলবো তোমায়’। এখনো এই ধারাবাহিকের রাধিকা আর কর্ণ জুটিকে ভুলতে পারেনি। তাই শোভনের সাথে স্বস্তিকার রিল জুটির থেকে স্বস্তিকার অনুরাগীরা মনে করেছেন ক্রুশলের সাথে তাঁকে বেশি মানায়। তাই এই কমেন্ট করে বসলেন। পাশাপাশি তারা এও বলেন তাঁরা খুব মিস করছে রাধিকা-কর্ণ জুটিকে কখনও ভাবেননি এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে ধারাবাহিক।

উল্লেখ্য, এই মুহূর্তে শোভন ব্যস্ত স্টার জলসার ‘সুপার সিঙ্গার ৩’ নিয়ে। এছাড়া অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘লকডাউন’ ছবিতেও সুর দিয়েছেন তিনি। অন্য দিকে, স্বস্তিকা এখন ব্যস্ত তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘আনন্দ আশ্রম’ নিয়ে। এই সিরিজে তিনি জুটি বেঁধেছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। স্বস্তিকার প্রথম ওয়েব সিরিজ অভিনয় নিয়ে শোভন ও বেশ এক্সাইটেড।

Related Articles

Back to top button