নিউজরাজ্য

শুটআউট অন্ডালে, তৃণমূল কর্মীকে লক্ষ্য করে চলল পরপর গুলি

Advertisement

অন্ডাল: ফের শ্যুটআউট অন্ডালে। এবার তৃণমূল কর্মীকে লক্ষ্য করে পরপর গুলি চালানোর অভিযোগ। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন ওই তৃণমূল কর্মী (TMC Leader)। গুরুতর আহত অবস্থায় তিনি একটি বেসরকারি হাসপাতালে (Private Hospital) চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ (Police)। দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

মঙ্গলবার রাত ৯টার সময়ে পশ্চিম বর্ধমানের অন্ডালের সিদুলি এলাকায় এই গুলি চালানোর ঘটনাটি ঘটে। আক্রান্ত তৃণমূল কর্মীর নাম রাম লক্ষ্মণ কেওট। জানা গিয়েছে, গতকাল রাতে স্থানীয় তৃণমূলের কার্যালয় থেকে তিনি বাড়ি ফিরছিলেন। সেই সময়ে বাড়ির খুব কাছে একটি পুকুরের পাশ থেকে গুলি চালানো হয়। দুটি গুলি পিঠে লাগে রামলক্ষ্মণের। সঙ্গে সঙ্গে মাটিয়ে লুটিয়ে পড়েন তিনি। পরে স্থানীয়রা আসতেই এলাকা ছেড়ে চম্পট দেয় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। রামলক্ষ্মণের অবস্থায় আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। ঘটনার জেরে প্রবল উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। খবর পাওয়ার পরেই এলাকায় পৌঁছায় বিরাট পুলিশ বাহিনী। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানা গিয়েছে।

ঘটনার পিছনে জড়িতদের উপযুক্ত শাস্তির দাবিতে সরব হয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। জেলা তৃণমূল প্রেসিডেন্ট রূপেশ যাদব বলেন, রামলক্ষ্মণ আমাদের দলের সক্রিয় কর্মী। বেশ কয়েক বছর ধরে তিনি তৃণমূল করছেন। পুলিশের উচিত যথাযথ তদন্ত করা ও দোষীদের দ্রুত গ্রেফতার করা।

যদিও কী কারণে এই গুলি, সেটা এখনও স্পষ্ট নয়। ঘটনার পরেই প্রবল উত্তেজনা রয়েছে এলাকায়। অপ্রীতিকর ঘটনা এড়াতে শ্যুট আউটের পরেই এলাকায় পৌঁছায় বিরাট পুলিশ বাহিনী। এর আগেও একাধিক শ্যুট আউটের মতো ঘটনায় সংবাদ শিরোনামে এসেছে অন্ডাল। ২০২০ সালের নভেম্বরেই অন্ডালে এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তৃণমূল কর্মীর। তার ঠিক ২ মাসের মধ্যে ফের গুলি চালানোর ঘটনা অন্ডালে।

Tags

Related Articles

Back to top button