বলিউডবিনোদন

Shilpa Shetty : স্বামীর বেলের পর থমথমে মুখে সুপার ড্যান্সারের সেটে ফিরলেন শিল্পা! রইলো ভিডিও



শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রার দৌলতে গত ১ মাস ধরে বিটাউনের পেজ থ্রিয়ের চর্চায় এখন একটাই নাম শিল্পা শেট্টি কুন্দ্রা। পর্ন ভিডিও তৈরি ও তা বিভিন্ন অ্যাপে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতার হন। এর পর থেকেই রাজের কুকীর্তির জন্য শিল্পাকে নিয়ে শুরু হয়েছে নানান গুঞ্জন। অনেকের প্রশ্ন রাজ ঘরণী কিও এই ব্যবসার সাথে জড়িয়ে। তবে সেই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। বুধবার শেট্টি পরিবারে কিছুটা শান্তি ফিরে এসেছে।

রাজের উকিল যতই চেষ্টা করুক ১ মাস ধরে রাজের জামিন করাতে পারছিলেননা। প্রায় ১ মাস পুলিশি হেফাজতে থাকার পর পর্নোগ্রাফি মামলাযর মূল অভিযুক্ত রাজ কুন্দ্রাকে অন্তর্বর্তী জামিন দেয় বম্বে হাইকোর্ট। বিচারক জানিয়েছেন, আগামী ২৫শে আগস্ট পর্যন্ত রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা যাবে না। আর বুধবারই নিজের নির্বাশন শেষ করে কাজে ফিরলেন অভিনেত্রী। হ্যাঁ ঠিক ধরেছেন সুপার ডান্সারের সেটে ফিরলেন শিল্পা।

বুধবার শ্যুটিং সেটে পাপারিজ্জদের নজরে চলে আসেন। এক মাসের মধ্যে অভিনেত্রীর মধ্যে অনেকটাই পরিবর্তন এসেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এই দিন বেশ সহজভাবেই মেকআপ ভ্যান থেকে নেমে তাঁকে ঢুকতে দেখা যায় সেটে। তবে সেভাবে হাসিমুখ না থাকলেও পাপারাজ্জিদের নিরাশ করেননি। তাঁদের উদ্দেশে হাতও নাড়েন রাজ-ঘরণি। আপাতত সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, নীলের ওপর লাল ফ্লাওয়ার মোটিফের শিফন শাড়ি পরেছিলেন অভিনেত্রী। খোলা চুল আর মানানসই মেক আপ। মুখের হাসি একটু হলেও মলিন। জানা যায়, বহুদিন পর সেটে শিল্পাকে পেয়ে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন শোয়ের ক্রু মেম্বার থেকে শুরু দুই বিচারক অনুরাগ বসু আর গীতা কাপুর। অভিনেত্রীও আবারো সেটে ফিরতে পেরে বেশ ইমোশনাল হয়ে পড়েন।

এই ভিডিও দেখে মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ শিল্পাকে আরও শক্ত থেকে সবকিছু সামলানোর পরামর্শ দিয়েছেন। তো কেউ আবার নীল ছবির ‘মাথা’ রাজ ঘরণীকে সেটে আনার জন্য সুপার ডান্সার বয়কট করার ডাকও দিয়েছেন। তবে এইসবের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি অভনেত্রীর তরফ থেকে। তবে অভিনেত্রীর এই কামব্যাকের ভিডিও বেশ ভালোই ভাইরাল।

Related Articles

Back to top button