×
বলিউডবিনোদন

৪০-এ ধরে রেখেছেন ফিটনেস, শিল্পা-শমিতার মারকাটারি ফিগার দেখেই অবাক নেটজনতা

Advertisement

বলি তারকাদের জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই আমজনতার। প্রতিটি বলি তারকা নিজেদের ভক্তের চোখে একইরকম থাকার জন্য চেষ্টা করেছিলেন প্রতিনিয়ত। আর সেই জন্যই নিজেদের ফিটনেস ধরে রাখেন তারা। আর তাদের মধ্যে অন্যতম হলেন শিল্পা শেট্টি ও তার বোন শমিতা শেট্টি। তাদের দেখলে বোঝা মুশকিল তারা চল্লিশের ঘরে পা রেখেছেন ইতিমধ্যেই।

Advertisement

কয়েকদিন আগেই জন্মদিন ছিল শমিতা শেট্টির। ৪৩’এ পা দিলেন তিনি। এদিন এই দুই বোনের মারকাটারি ফিগার ও লুক নজর করেছে দর্শকদের। জন্মদিনের দিন শমিতা ও শিল্পা পাপারাজিৎদের ক্যামেরার সামনে একেবারে ওয়েস্টার্ন সাজে দেখা দিয়েছিলেন। এছাড়াও তাদের একাধিক ছবি প্রায়ই ভাইরাল হয় নেটমাধ্যমের পাতায়। যেখানে তাদের ফিটনেস চোখে পরার মতো।

Advertisement

কয়েকদিন আগেই বিগ বস শেষ হয়েছে। সেখানে চতুর্থ স্থান দখল করেছেন তিনি। বিগ বসের ঘরে তাকে বহুবার আক্রমণ করা হলেও তিনি কোনো রকম কোনো দুর্ব্যবহার কারোর সাথে করেননি। বরং অত্যন্ত ভদ্র আচরণ করেছিলেন বিগ বসের ঘরে। তবে এই বিষয়ে খুশি নয় তার অনুরাগীরা। আর এই বিগ বসের সেটে অভিনেত্রীর জন্য গ্লুটেন ফ্রি খাবার আসতো। আর শরীরচর্চা নিয়ে প্রায়ই চর্চায় থাকেন শিল্পা শেট্টি। তিনি ৪৬ বছর বয়সেও যোগ ব্যায়াম করেন নিজেকে ফিট রাখার জন্য। সম্প্রতি তাদের বেশ কিছু ছবিতে তাদের ফিটনেস ধরা পড়েছে। রইল সেই সমস্ত ছবি।

Related Articles

Back to top button