বলিউডবিনোদন

Shilpa Shetty : সুপার ডান্সারের সেটে প্রথম দিন এসেই কেঁদে ভাসালেন শিল্পা, রইলো ভিডিও

শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রার দৌলতে গত ১ মাস ধরে বিটাউনের পেজ থ্রিয়ের চর্চায় এখন একটাই নাম শিল্পা শেট্টি কুন্দ্রা। পর্ন ভিডিও তৈরি ও তা বিভিন্ন অ্যাপে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতার হন। এর পর থেকেই রাজের কুকীর্তির জন্য শিল্পাকে নিয়ে শুরু হয়েছে নানান গুঞ্জন। অনেকের প্রশ্ন রাজ ঘরণী কিও এই ব্যবসার সাথে জড়িয়ে। তবে সেই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। তবে বুধবার শেট্টি পরিবারে কিছুটা শান্তি ফিরে এসেছে।

রাজের উকিল যতই চেষ্টা করুক ১ মাস ধরে রাজের জামিন করাতে পারছিলেননা। প্রায় ১ মাস পুলিশি হেফাজতে থাকার পর্নোগ্রাফি মামলাযর মূল অভিযুক্ত রাজ কুন্দ্রাকে অন্তর্বর্তী জামিন দেয় বম্বে হাইকোর্ট। বিচারক জানিয়েছেন, আগামী ২৫শে আগস্ট পর্যন্ত রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা যাবে না। আর বুধবারই ১৮ আগস্ট নিজের ১ মাসের নির্বাসন শেষ করে কাজে ফিরলেন অভিনেত্রী। হ্যাঁ ঠিক ধরেছেন সুপার ডান্সারের সেটে ফিরলেন শিল্পা।

এই দিন সেটের বাইরে পাপারিজ্জদের নজরে ছিলেন শিল্পা। পাপারিজ্জদের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, ভ্যানিটি ভ্যান থেকে আকাশি নীলের ওপর লাল প্রিন্টেড শিফন শাড়ি আর ছিমছাম লুকে বেরোতে। আগের মতো সেই হাসিটি হারিয়ে যায়।ভ্যানিটি ভ্যান থেকে নেমে শিল্পার সেটে ঢোকার ছবি ও ভিডিও বুধবার বিভিন্ন পেজে ভাইরাল হয়। স্বানীর গ্রেপ্তারির পর থেকে প্রায় ১ মাস সেটে উপস্থিত ছিলেননা।

শিল্পাকে ফের কাজে ফিরতে খুশিতে আপ্লুত হন অন্যান দুই বিচারক আর প্রতিযোগীরা। বহুদিন পর শিল্পা মঞ্চে ফেরায় প্রতিযোগীদের তরফে উষ্ণ অভ্যর্থনা দেওয়া হয় শিল্পাকে। আর তা দেখে আবেগপ্রবণ হয়ে পড়ে অভিনেত্রী। এই দিন তাই চোখের জল ধরে রাখতে পারেননি তিনি। স্বামীর জন্য নয়, এই একমাস অভিনেত্রীকে নানান কুকথা শুনতে হয় নেটিজেনদের থেকে। আর প্রথম দিনই সেটে ফিরতে সকলের কাছ থেকে এত ভালোবাসা পেয়ে আবেগে কেঁদে ফেলেন শিল্পা। তবে অভিনেত্রী কাঁদলেও তাঁকে সামলালেন দুই সহ-বিচারক গীতা কাপুর ও অনুরাগ কাশ্যপ এবং অন্যান্য প্রতিযোগীরা। 

প্রসঙ্গত, সোনি টিভির পক্ষ থেকে ইতিমধ্যেই ‘সুপার ডান্সার ৪’-র একটি প্রোমো প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শিল্পা বিচারকের আসনে বসে আছেন ঠিক আগের মতোই। এই দিন প্রতিযোগীদের নাচ দেখে খুশিতে গলা খুলে প্রশংসা করছেন, এমনকি প্রমোতে শিল্পা স্পেশ্যাল ড্যাবও চোখে পড়ল। শিল্পা আর মনমরা না থেকে কাজে ফিরতেই প্রশংসা করেছেন বিটাউনের অন্যান অভিনেত্রী হিনা খান, রাখি সাওয়ান্তের মতো তারকারা। সকলেই একটাই কথা জানিয়েছেন শিল্পাকে শক্ত থাকতে নিজের জন্য, পরিবারের জন্য।

উল্লেখ্য,শিল্পার কদিন অনুপস্থিতিতে সুপার ডান্সারের সেটে দেখা পাওয়া গিয়েছে বিশেষ অতিথি বিচারকদের। সোনালি বেন্দ্রে, রীতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ, করিশ্মা কাপুরের মতো বিশেষ স্টাররা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button