বলিউডবিনোদন

Shehnaaz Gill: সেপ্টেম্বরেই সিদ্ধার্থের মৃত্যুশোক কাটিয়ে দিলজিতের সঙ্গে ফ্লোরে ফিরছেন শেহনাজ!

এখনো কেউ বিশ্বাস করতে পারছেননা সিদ্ধার্থ শুক্ল আমাদের মধ্যে আর নেই। এখনো দগদগে ক্ষত সকলের মনে। গত ২রা সেপ্টেম্বর মুম্বাই শহরে ব্ল্যাক ডে ছিল। মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে বিগ বস ১৩-র বিজয়ী, তথা ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সুপারস্টার সিদ্ধার্থ শুক্লা। একদিকে প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণাতো যেমন রয়েছে, তেমনই শেহনাজ গিলকে নিয়েও চিন্তায় রয়েছেন ‘সিধনাজ’ অনুগামীরা। সিদ্ধার্থের মৃত্যুর পর পুরোপুরি মানসিকভাবে ও শারীরিকভাবে ভেঙে পড়েছেন শেহনাজ। মনের মানুষকে হারানোর যন্ত্রণায় ছটপট করছেন তিনি।

ছেলেকে হারিয়ে ভেঙে পড়েছেন অভিনেতার মাভরীতা শুক্লও। সিদ্ধার্থের চলে যাওয়ায় যাঁরা সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন তাদের মধ্যে অন্যতম হল সিদ্ধার্থের মা রীতা শুক্লা ও শেহনাজ গিল।অভিনেতা নেই প্রায় তিন সপ্তাহ কেটে গেছে। সিদ্ধার্থের মৃত্যুর পর আর শ্যুটিং ফ্লোরে শেহনাজকে দেখা যায়নি। সম্প্রতি এক সংবাদমাধ্যমে রীতা দেবী জানিয়েছেন, শেহনাজকে তাড়াতাড়ি কাজে ফিরতে হবে। তাহলেই সিদ্ধার্থের এই শোক কাটিয়ে উঠতে পারবে সে। রীতা দেবী আরো জানিয়েছেন, তিনি চান না তাঁর ছেলের জন্য শোকে পাথর হয়ে নিজের জীবন নষ্ট করুক শেহনাজ। তাই তিনি নিজেই এখন শেহনাজের দায়িত্ব নিয়েছেন। তিনি এই মুহূর্তে শেহনাজের যত্ন আর্তি করছেন।

অভিনেতার মৃত্যুর আগে শেহনাজ পঞ্জাবি ছবি ‘হনসলা রাখ’-এ অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের বিপরীতে অভিনয় করছিলেন। মনের মানুষের মৃত্যুর পর সমস্ত শ্যুটিং বন্ধ রেখেছেন শেহনাজ। এরপরেই প্রশ্ন ওঠে এই ছবির শ্যুটিং শুরু কবে হবে? জানা যায় গত ১৫ সেপ্টেম্বর ছবির প্রোমোশনাল গানের শ্যুটিং করার পরিকল্পনা ছিল কিন্তু শেহনাজের শারীরিক-মানসিক অবস্থার কথা চিন্তা করে এই সিনেমার শ্যুটিং পিছিয়ে দেওয়া হয়। তবে নির্মাতা মনে করছেন চলতি মাসের শেষের দিকে শ্যুটিং ফ্লোরে ফিরবেন অভিনেত্রী। 

এই সিনেমা প্রসঙ্গে সিনেমার প্রযোজক দিলজিৎ থিন্দ জানিয়েছেন, তাঁরা এই মুহূর্তে শেহনাজের সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় আছেন। শেহনাজের এই অবস্থা তাঁদের কাছে বেশ দুঃখজনক৷ গত ১৫ সেপ্টেম্বর ছবির গানের শ্যুটিং লন্ডনে করার কথা ছিল। কিন্তু এই পরিস্থিতিতে শ্যুটিং করে ওঠা সম্ভব হয়নি। শীঘ্রই নতুন তারিখ স্থির করা হবে। তিনি আরো জানান, তিনি আশা করছেন ছবির নতুন শ্যুটিং শুরুর সময় শেহনাজ থাকবে। এই ছবির গুরুত্বপূর্ণ অংশ শেহনাজ।

Related Articles

Back to top button