জ্যোতিষ

৩০ বছর পর কুম্ভের ঘরে আসবে শনিদেব, খুলবে এই রাশিগুলির ভাগ্য

×
Advertisement

পৃথিবীতে অনেক কিছুই ঘটে যা আমাদের নজরে গোচরে থাকে কিন্তু সেই ঘটনাগুলোর প্রভাব প্রচুর আমাদের জীবনে। জ্যোতিষশাস্ত্র মতে, আড়াই বছর পর এক বিস্ময়কর কাকতালিয় ঘটনা ঘটাতে চলেছে শনিদেব। কর্মের দাতা শনিদেব 29 এপ্রিল তার রাশি পরিবর্তন করবেন। প্রায় 30 বছর পর, শনিদেব তার নিজের রাশি থেকে দ্বিতীয় রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছেন। শনির এই রাশি পরিবর্তন (শনি রাশি পরিবর্তন 2022) শনি দ্বারা প্রভাবিত সমস্ত রাশিচক্রের জন্য বিশেষ হতে চলেছে। শনির এই ট্রানজিট (শনি গোচর 2022) এর কারণে কিছু রাশির উপর শনিদেবের বিশেষ কৃপা বর্ষিত হতে চলেছে। শনির কৃপায় তারা ধন-সম্পদ, কর্মজীবনে উন্নতি এবং সুখ-সমৃদ্ধি পাবেন। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলির কথা, যেগুলির উপর শনিদেবের বিশেষ কৃপা থাকবে।

Advertisement

১) বৃষ:
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহের এই স্থানান্তর বর হিসেবে প্রমাণিত হবে। শনিদেবের কৃপায় এই রাশির জাতক জাতিকাদের ভাগ্যের পরিবর্তন হবে এবং তাঁরা জীবনে প্রচুর ধন-সম্পদ ও উন্নতি লাভ করবেন। চাকরি ও ব্যবসায়ও আপনি অসাধারণ সাফল্য অর্জন করতে পারেন। চাকরিতেও পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ হবে। আটকে থাকা কাজ হয়ে যাবে।

২) সিংহ:-
শনির এই গমনের ফলে সিংহ রাশির জাতকদের অর্থনৈতিক উন্নতি হবে। যারা শনির প্রকোপের কারণে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন, তাদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। এর সাথে, আর্থিক সীমাবদ্ধতাও দূর হবে এবং আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। এই ট্রানজিটের সময় আপনি যে কাজই করুন না কেন, আপনি সফলতা পাবেন। বড় কোম্পানি থেকে চাকরির অফার পেতে পারেন। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

Advertisement

৩) কন্যা:-
শনির এই যাত্রা কন্যা রাশির জন্য সৌভাগ্যের প্রমাণিত হবে। ট্রানজিটের সময় আর্থিকভাবে শক্তিশালী হওয়ার পাশাপাশি আপনি সামাজিক প্রতিপত্তিও অর্জন করবেন। বিভিন্ন এলাকা থেকে প্রচুর অর্থ লাভ হবে। এ ছাড়া চাকরি ও ব্যবসায় উন্নতির পথ খুলে যাবে। ভাগ্যও সাহায্য করবে শনিদেবের কৃপায়। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় অনুকূল।

৪) ধনু:-
শনি গ্রহ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য অর্থলাভের যোগ বয়ে আনছে। এই সময়ে, আপনি কর্মক্ষেত্রে অসাধারণ সাফল্য অর্জন করতে পারেন। জীবনে চলমান প্রতিকূলতা থেকে মুক্তি পাবেন। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। ঋণের বোঝাও হালকা করা যায়। আর্থিক লাভের জন্য বিদেশ ভ্রমণের একটি শুভ কাকতালীয় ঘটনা ঘটবে।

Related Articles

Back to top button