জ্যোতিষ

শনিদেব সর্বদাই ৩টি রাশির প্রতি সদয়, আপনার রাশি কি এই ভাগ্যবানদের তালিকায় আছে?

×
Advertisement

শনি দেব যেমন সহজেই রুষ্ট হন তেমনই যদি কারো ওপর সদয় হন তঃ তাকে ভরিয়ে দিন কৃপায়। শনি দেব যদি সদয় হন, তাহলে দিন ঘুরতে সময় লাগে না। যদি শনির কৃপা সবসময় থাকে তাহলে ভাবুন এই ধরনের মানুষদের কতটা উন্নতি হত। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে, যেগুলো শনিদেবের প্রিয় রাশি। শনি সর্বদা তাদের প্রতি সদয় এবং এর পিছনে কিছু বিশেষ কারণ দায়ী। জেনে নিন সেই সৌভাগ্যবান রাশিগুলো কী কী।

Advertisement

শনিদেব এই মানুষদের প্রতি সর্বদা সদয় হন

তুলা: তুলা রাশির অধিপতি শুক্র এবং এটি শনি দেবের বন্ধু গ্রহ। এই রাশির মানুষ ন্যায়পরায়ণ, পরিশ্রমী, সৎ ও পরিশ্রমী হয়। শনিদেব এই গুণটি খুব পছন্দ করেন। এই কারণে তুলা রাশির জাতকদের প্রতি শনি সদয় থাকে। যদি ব্যক্তির কুণ্ডলীতে শনি শুভ অবস্থানে থাকে, তবে তাকে তলানি থেকে উপরে নিয়ে আসে শনি দেব।

Advertisement

মকর: শনি মকর রাশির অধিপতি, তাই তিনি এই রাশির জাতকদের বিশেষ অনুগ্রহ করেন। শনির প্রভাবের কারণে মকর রাশির লোকেরা পরিশ্রমী, সৎ এবং অভাবী মানুষের সেবা করে। এসব গুণের কারণে এই মানুষগুলো শুধু জীবনের সব সুখই পায় না, অনেক সম্মান ও প্রতিপত্তি পায়।

কুম্ভ: কুম্ভ রাশির অধিপতিও শনিদেব। তাই এই রাশির জাতক জাতিকাদের শনির বিশেষ আশীর্বাদ রয়েছে। দরিদ্র ও অসহায়দের সাহায্য করার জন্য, এই লোকেরা তাদের অধিকারের জন্য লড়াই করতে সর্বদা প্রস্তুত। তারা ভালো নেতা হয় এবং জীবনে উচ্চ পদ, খ্যাতি পায়। শনিদেবের দয়া তাদের অনেক ঝামেলা থেকে রক্ষা করে সর্বদা।

এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা জরুরী যে ভারত বার্তা যে কোনো ধরনের বিশ্বাস, তথ্যকে সমর্থন করে না। কোন তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

Related Articles

Back to top button