বলিউডবিনোদন

‘মেয়ে পটানো’র টিপস দিন’, যোগ্য জবাব দিলেন শাহরুখ খান

×
Advertisement

শাহরুখ খান (shahrukh khan) মহিলাদের যথেষ্ট সম্মান করেন,তা কারো অবিদিত নয়। এমনকি দীপিকা পাড়ুকোন (Deepika padukone)-ও বলেছেন, তিনি যখন নিউকামার হিসাবে ‘ওম শান্তি ওম’-এর অডিশন দিতে গিয়েছিলেন, তখন শাহরুখ তাঁকে বুঝতেই দেননি, তিনি একজন স্টার। শাহরুখের ব্যবহারের প্রশংসা করেছেন অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরাও। এমনকি শাহরুখ নিজের মেয়ের সিকিউরিটি সম্পর্কে অত্যন্ত সচেতন। সম্প্রতি চার বছর আগের একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। চার বছর আগে করণ জোহর (karan johar)-এর টক শো ‘কফি উইথ করণ’-এ আলিয়া ভাট (Alia bhatt) ও শাহরুখ খান এসেছিলেন। সেই সময় নিজের মেয়ে সুহানা(suhana khan)-র প্রসঙ্গে বলতে গিয়ে শাহরুখ বলেন, তাঁর সন্তানদের তিনি স্টক না করলেও তাঁর কানে তাদের সমস্ত খবর আসে। করণ তাঁকে জিজ্ঞাসা করেন, সুহানাকে যদি কোনো ছেলে চুমু খায়, তাহলে শাহরুখ কি করবেন? তখন শাহরুখ বলেন, তিনি ছেলেটির ঠোঁট ফাটিয়ে দেবেন। করণও শাহরুখের কথায় সায় দেন। করণ বলেন, একজন পিতা হিসাবে শাহরুখ যথেষ্ট সফল।

Advertisement

তবে ভক্তমহলে শাহরুখের জনপ্রিয়তার অন্যতম কারণ হল তাঁর সুদৃঢ় জনসংযোগ। 31 শে মার্চ শাহরুখ টুইটারে ‘আস্ক এসআরকে’ নামে একটি প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেছিলেন। অনুরাগীরা শাহরুখকে বিভিন্ন প্রশ্ন করছিলেন এবং শাহরুখও তাঁদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। অনুরাগীদের অধিকাংশের প্রশ্ন ছিল তাঁর আগামী ফিল্ম নিয়ে। শাহরুখ বলেছেন, তিনি যত দ্রুত সম্ভব তাঁর আগামী ফিল্মের কাজ শেষ করছেন।  কিন্তু ঘনিষ্ঠ মহলে ফিল্মের রিলিজ নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন কিং খান নিজেও। কারণ করোনা অতিমারীর দ্বিতীয় ঢেউ ক্রমশ আক্রান্ত করছে ভারতবাসীকে। ফলে এখনও অনেক ফিল্ম আটকে রয়েছে। আগে সেগুলি মুক্তি পাবে। তারপর মুক্তি পাবে শাহরুখের আগামী ফিল্ম ‘পাঠান’। নেতিবাচক প্রশ্নের ধাক্কাও সামলাতে হয়েছে শাহরুখকে। একজন নেটিজেন প্রশ্ন করেছেন, হাতে কাজ না থাকলেও শাহরুখ এত জনপ্রিয় কেন! শাহরুখ বলেছেন, কি আর করা যাবে, সবটাই ভাগ্য।

কিন্তু তাল কেটে যায়, যখন একজন নেটিজেন শাহরুখের জিজ্ঞাসা করেন, কিভাবে মেয়ে পটানো যায়! শাহরুখ তৎক্ষণাৎ উত্তর দেন, এই প্রশ্নোত্তর পর্বটি অভদ্রতার জায়গা নয়। শাহরুখ বলেন, আগে ‘পটানো’ শব্দটির বাইরে নারীর অস্তিত্ব ভাবতে শিখুন, তাঁদের সম্মান করতে শিখুন। প্রায় সঙ্গে সঙ্গেই ওই নেটিজেন প্রশ্নটি ডিলিট করে দিলেও ততক্ষণে প্রশ্নের স্ক্রিনশট ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। মহিলা অনুরাগীদের উদ্দেশ্যে শাহরুখ বলেন, প্রতিটি মেয়েই নিজের মতো করে সুন্দরী এবং অনন্য ক্ষমতার অধিকারী।

Advertisement

Related Articles

Back to top button