বলিউডবিনোদন

আইনজীবীকে বাড়ির জামাই করতে চান শাহরুখ খান, নিজের মুখেই বড় ঘোষণা কিং খানের

সুহানা খানের ভবিষ্যৎ স্বামী সম্পর্কে মন্তব্য করে সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন শাহরুখ খান

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। রোমান্স কিং, শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেয়। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও এই তারকার জনপ্রিয়তা কম নেই।

Advertisement

তবে কিছুদিন আগে ছেলে আরিয়ান খানের জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন শাহরুখ খান। আসলে প্রমোদতরীতে আরিয়ান খানের কাছ থেকে বেআইনি মাদক উদ্ধার করা হয়েছিল। সেই ঘটনার রেশ বর্তমানে কেটে গেছে। তবে সেইসময় শাহরুখ খান পুত্র সমস্ত মিডিয়ার হেডলাইনে ছিলেন। কিন্তু বর্তমানে শাহরুখ খান নতুন করে চর্চার কেন্দ্রবিন্দুতে আসছেন তাঁর মেয়ে সুহানা খানের জন্য। ইন্টারনেটে ব্যাপক চর্চা চলছে সুহানা খানের কাকে বিয়ে করবেন, সেই বিষয় নিয়ে।

আসলে কিছুদিন আগে শাহরুখ খান নিজেই জানিয়েছেন যে তার মেয়ে সুহানা খানকে যে বিয়ে করবে তাকে একজন আইনজীবী হতে হবে। আইনজীবী ছাড়া সুহানা খানকে কারোর সাথে বিয়ে দেবেন না সে। সহজভাবে বলতে গেলে বলিউড কিং খানের জামাই হিসেবে পছন্দ এক আইনজীবীকে। অভিনেতা এই খবর প্রকাশে আনতেই সেই নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল আলোচনা শুরু হয়ে গেছে।

Advertisement

এমন বলার কারণ অবশ্য নিজেই ব্যাখ্যা করেছেন কিং খান। তিনি বলেছেন, “মেয়ের চোখের জল কোনদিন দেখতে পারবো না। তাই সুহানার স্বামী বা প্রেমিক যদি ভবিষ্যতে তার চোখে জল আনে, তাহলে শাহরুখ খানের চেয়ে খারাপ আর কেউ হবে না।” এইজন্যই ছেলেটিকে শাহরুখ খানের মুখোমুখি হতে এবং নিজেকে বাঁচানোর জন্য আইনজীবী হওয়া জরুরী। সুহানার চোখে কেউ জল আনলে কাউকে ছাড়বেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছে শাহরুখ খান। তাই তিনি মনে করেন তার ভবিষ্যতের জামাইকে অবশ্যই এক আইনজীবী হওয়া দরকার।

Related Articles

Back to top button