নিউজরাজ্য

ভাইয়ের প্রশংসায় পঞ্চমুখ, ‘দিদি’কে বাংলায় টুইট করে লিখলেন শাহরুখ খান

×
Advertisement

পশ্চিমবঙ্গের মানুষদের জন্য কিং খানের এক নিবিড় সম্পর্ক রয়েছে। সেটার প্রমাণ মিলেছে বহুবার। রাজ্যের মানুষের পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও ভালো সম্পর্ক রয়েছে কিং খানের। কয়েকদিন আগে তিনি করোনা মোকাবিলার ক্ষেত্রে বিভিন্নভাবে সহায়তা করেছেন। শুধু মুম্বাই নয়, বাংলাতেও তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

Advertisement

শাহরুখ খানের অনুদানের পর তাঁকে ধন্যবাদ জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। বাংলার মুখ্যমন্ত্রী ও টুইট করে শাহরুখ খানকে ধন্যবাদ জানিয়েছেন। অরবিন্দ কেজরিওয়ালের টুইটের উত্তর দেবার পাশাপাশি কিং খান বাংলার দিদির টুইটের ও উত্তর দিয়েছেন, তাও আবার খোদ বাংলাতে।

মমতা বন্দ্যোপাধ্যায় টুইটে লিখেছেন, “ধন্যবাদ শাহরুখ খান, আপনার এই অনুদান সমস্যায় পড়া মানুষদের সাহায্য করবে। আপনাকে রোল মডেল ভাবা লক্ষ মানুষরদের কাছে আপনার এই দিকটি অনুপ্রাণিত করবেই।”

Advertisement

মুখ্যমন্ত্রীর এই টুইটের পরিপ্রেক্ষিতে শাহরুখ খান স্পষ্ট বাংলায় লিখেছেন, “দিদি, আপনার নিঃস্বার্থ মানবিক কাজে, একটি ভাই হয়ে হাত বাড়ানো আমার কর্তব্য।” তিনি এই টুইটের সাথে রবীন্দ্রনাথ ঠাকুরের কয়েকটি পংক্তিও লিখেছেন। তাঁর এই টুইট এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শাহরুখ খানের এই অনুদান দেশের সমস্ত অনুরাগীদের কাছে বিশেষ বার্তা বহন করেছে। তাঁর এই অনুদান দেশের সবার মন জয় করেছে বলাই যায়। সরকারি অনুদানের পাশাপাশি তিনি বিভিন্ন প্রকল্পের ও সংস্থাগুলিকেও সাহায্য করবেন বলে জানিয়েছেন।

Related Articles

Back to top button