বলিউডবিনোদন

সিল অমিতাভের ‘জলসা’, বিগ বি-র বাড়িতে টাঙানো হল কন্টেনমেন্ট জোন বোর্ড

হাসপাতাল সূত্রের খবর, বিগবিকে নিয়ে আপাতত চিন্তার কিছু নেই। তিনি সুস্থই আছেন।

Advertisement
Advertisement

করোনা ভাইরাসের থাবা এবার বলিউডের শাহেনশাহর বাড়িতে। আক্রান্ত সিনিয়র বচ্চন ও জুনিয়র বচ্চন। আর এই করোনা আক্রান্তের খবর দুই জনই টুইট করে অনুরাগীদের জানিয়েছেন। আর সবাইকে সতর্ক থাকার পাশাপাশি তাদের শারীরিক অবস্থার কথাও টুইটে লেখেন। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের।

Advertisement
Advertisement

হাসপাতাল সূত্রের খবর, বিগবিকে নিয়ে আপাতত চিন্তার কিছু নেই। তিনি সুস্থই আছে। নানাবতী হাসপাতালের তরফে জানানো হয়েছে, “অমিতাভ বচ্চনকে রেসপিরেটরি আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন ভালো ভাবেই। তাকে নিয়ে এই মুহূর্তে চিন্তার কিছু নেই।” রাতে ঠিক করে ঘুমিয়েছেন তিনি। সকালে ব্রেকফার্স্ট ও করেছেন।

Advertisement

করোনা আক্রান্ত হবার পর মুম্বইয়ে অমিতাভের বাংলো জলসাতে পৌঁছেছে বিএমসি কর্তৃপক্ষ। এদের সাথে চিকিৎসকরাও আছেন। বর্তমানে জলসাকে সিল করে দেওয়া হয়েছে। জলসার বাইরে লাগিয়ে দেওয়া হয়েছে কন্টেনমেন্ট জোনের বোর্ড। ব্যারিকেড দিয়ে চারপাশ ঘিরে রেখেছে পুলিশ। প্রসঙ্গত, জয়া বচ্চন, ঐশর্য রায় বচ্চন ও আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও আজ তাদের ফের আরেকবার করোনা পরীক্ষা একরা হবে বলে জানা গেছে। তাদের প্রত্যেককে দুই সপ্তাহের জন্য হোম আইসোলেশন থাকতে হবে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button