×
ভাইরাল & ভিডিও

VIRAL: মিনিটের মধ্যেই ইংরেজি শিক্ষিকাকে নাচ শেখালো খুদে ছাত্রী, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় এই ভিডিওটি অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছে

Advertisement

নাচ হলো এমন একটি জিনিস যা সকলকে একসাথে বেঁধে রাখতে পারে। এটি এমন একটি ফর্ম যা কিন্তু সকলকে মিলিয়ে দিতে পারে। অধিকাংশ মানুষের মধ্যে নাচ নিয়ে একটা ক্রেজ রয়েছে। অধিকাংশ ক্ষেত্রেই ইন্টারনেটের এই ধরনের ক্রেজ ছড়িয়ে পড়তে দেখা যায়।বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় প্রচুর এমন ভিডিও রয়েছে যা অত্যন্ত ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে অধিকাংশ ভিডিও থাকে নাচের ভিডিও। সম্প্রতি একটি স্কুল গার্ল এবং তার শিক্ষিকার একটি ভিডিও সামনে এসেছে। এই ভিডিওতে তাদের দুজনকে ক্লাসের মধ্যেই দুর্দান্ত নাচ করতে দেখা যাচ্ছে। ছাত্রী ক্লাসের মধ্যেই তার শিক্ষিকাকে নাচ শেখাচ্ছে।

Advertisement

তারপর দুজন একসাথে ওই একই গানে নাচ করছেন। এই ভিডিওটি ইতিমধ্যে ইন্টারনেটে অত্যন্ত ভাইরাল হয়েছে। পুরো ক্লাসের ছাত্রছাত্রীরা তাদের দুজনের নাচ দেখে অত্যন্ত আপ্লুত। তারা সকলেই ওই শিক্ষিকা এবং ওই ছাত্রীর জন্য হাততালি দিচ্ছে এবং তাদের মনোবল বাড়ানোর চেষ্টা করছে। ইন্টারনেটের দুনিয়ায় এই ভিডিওটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে এই মুহূর্তে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, প্রথমে ওই শিক্ষিকা তার ছাত্রছাত্রীদের পড়াতে শুরু করেছিলেন। কিন্তু তার মধ্যেই ক্লাসের সামনে এসে দাঁড়িয়ে নাচ করতে শুরু করলো একজন ছাত্রী। পাশ থেকে বাজতে শুরু করলো একাধিক হরিয়ানভি গান এবং এই গানের তালে তালে তারা দুজন নাচ করলেন। তাদের দুজনের যুগলবন্দি দেখে সকলে হাততালি দিতে শুরু করলো এবং সকলে অত্যন্ত আনন্দিত হয়ে উঠল। বর্তমানে টুইটারে এই ভিডিওটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি আরেকবার।

Advertisement

Related Articles

Back to top button