×
বিনোদনবলিউড

হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নৃত্যশিল্পী স্বপ্ন চৌধুরী, ভর্তি হাসপাতালে

Advertisement

জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর শারীরিক অবস্থার হঠাৎ অবনতি ঘটে, তৎক্ষণাৎ তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার রাতে একটি অনুষ্ঠান চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বিখ্যাত হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। যার জেরে হঠাৎ করেই তাকে রেওয়ার সঞ্জয় গান্ধী হাসপাতালে ভর্তি করা হয়। হঠাৎ করেই তার পেটে প্রচণ্ড ব্যথা শুরু হয়েছিল, যার কারণে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

Advertisement

সঞ্জয় গান্ধী হাসপাতালের সি.এম.এস ইয়াতনেশ ত্রিপাঠি জানিয়েছেন, রাত তিনটার দিকে পেটে ব্যথার কারণে স্বপ্না চৌধুরীকে ভর্তি করা হয়। আধা ঘন্টা তার চিকিৎসা চলে, তার পর তাকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। এর পরে তিনি হোটেলে চলে যান।

তথ্য অনুযায়ী, রামপুর বাঘেলানের জুয়েলারি ব্যবসায়ীদের আয়োজিত অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন হরিয়াণভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। অনুষ্ঠান চলে রাত ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত। অনুষ্ঠানের মাঝপথে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পেটে ব্যথার অভিযোগে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শের পর তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়, এরপর তিনি হোটেলে চলে যান।

Advertisement

তথ্য অনুযায়ী, হাসপাতাল ছাড়ার পর রবিবার সকাল ৯টা পর্যন্ত বিশ্রাম নেন স্বপ্না চৌধুরী। তার পর সুস্থ হয়ে তিনি চা এবং সকলের খাবার খেয়েছিলেন। তারপর সাতনা হয়ে বাইরড খাজুরাহোর উদ্দেশ্যে রওনা হন।

Related Articles

Back to top button