বলিউডবিনোদন

সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা এই জনপ্রিয় ব্যক্তির সাথে অনেক রাত কাটিয়েছেন, ফাঁস হল গোপন তথ্য

এক জনপ্রিয় খেলোয়াড়ের সাথে লিভ ইন রিলেশনে ছিলেন মান্যতা

×
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে ‘ব্যাড বয়’ তকমা যদি কেও পেয়ে থাকেন, তাহলে তিনি হলেন জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। তবে শত বিতর্ক মাঝেও, শুধুমাত্র অভিনয় দক্ষতার দমে লাখ লাখ ফ্যান রয়েছে এই অভিনেতার। তাই তো যখন সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন, তখন চোখে জল চলে এসেছিল অনেকের। আবার তিনি চর্চায় আসেন তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। আশির দশকে ড্রাগে আসক্ত হয়ে পড়া থেকে শুরু করে বেআইনি অস্ত্র রাখার জন্য সঞ্জুবাবাকে জেলেও যেতে হয়েছিল। তবে অসাধারণ অভিনয় দক্ষতার সুবাদে গোটা দেশের মধ্যে তাঁর জনপ্রিয়তা কম নয়। তিনি অভিনয় ক্যারিয়ারে একাধিক হিট হিন্দি ফিল্ম ভারতীয়দের উপহার দিয়েছেন।

Advertisement

এই সঞ্জয় দত্ত তিনবার বিয়ে করেছেন। তাঁর তৃতীয় ও বর্তমান স্ত্রীয়ের নাম মান্যতা দত্ত। সঞ্জয় ও মান্যতার মিষ্টি প্রেমের সম্পর্ক কারোর অজানা নয়। এখন তারা বেশ সুখেই সংসার করছে। তবে সোশ্যাল মিডিয়াতে অতিসম্প্রতি মান্যতাকে নিয়ে এমনই এক কথা সামনে এসেছে যা শুনে অবাক হয়ে গিয়েছেন সকলেই। আসলে ফাঁস হয়েছে মান্যতার পুরনো প্রেমের গল্প। তাহলে কি সঞ্জয় দত্ত মান্যতার প্রথম প্রেম ছিল না? মান্যতার মনে কি এখনও জায়গা করে আছে অন্য পুরুষ? সব জানতে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

জানা গিয়েছে, সঞ্জয় দত্তের সাথে সম্পর্কের আগে মান্যতা এক খেলোয়াড়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। সে আর কেউ নয়, ব্যাপক জনপ্রিয় টেনিস খেলোয়াড় লিয়েন্ডার পেজ। গোটা বিশ্বে তার জনপ্রিয়তা রয়েছে। মান্যতা ওইসময় লিয়েন্ডার পেজের সাথে অনেক রাত কাটিয়েছেন। আসলে তারা লিভ ইন রিলেশনে ছিল। তাই তারা একান্তে অনেক রাত কাটিয়েছেন। মান্যতা দত্ত যে কোনো মূল্যে এই টেনিস খেলোয়াড়কে বিয়ে করতে প্রস্তুত ছিলেন, কিন্তু তারপরে এমন কিছু ঘটেছিল যে মান্যতা দত্তকে লিয়েন্ডারকে ছেড়ে সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী হতে হয়েছিল।

Advertisement

মান্যতা ও লিয়েন্ডার একসাথে লিভ ইন রিলেশনে থাকলেও দীর্ঘদিন ধরেই তাদের সম্পর্কের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়। সম্পর্কের অবনতি হলে তাঁরা একে অপরের সাথে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। আর এই সময় সঞ্জয় দত্তের সাথে পরিচয় হয় মান্যতার। কিছুদিন সম্পর্কের পর সঞ্জয়ের সাথে বিয়ে করে নেন মান্যতা। এখন মান্যতা দত্ত তার স্বামী সঞ্জয় দত্তের সাথে খুব সুখী জীবনযাপন করছেন।

Related Articles

Back to top button