×
বলিউডবিনোদন

১৯ বছরের ছোট স্ত্রীর পায়ে ম্যাসাজ করছেন সঞ্জয় দত্ত, ভাইরাল ভিডিও

আজকে ছিল সঞ্জয় এবং মান্যতার ১৪ তম বিবাহবার্ষিকী

Advertisement

সঞ্জয় দত্ত এবং তার স্ত্রী মান্যতা দত্তের সম্পর্কের কথা আজকে কে না জানে। দীর্ঘ ১৪ বছর ধরে তারা দুজনে দুজনের সাথে ভালো ভাবে সংসার করছেন। ২০০৮ সালে সঞ্জয় দত্তের বিবাহ হয়েছিল মান্যতার সাথে। তার প্রথম স্ত্রী রিচা শর্মার মৃত্যু হয়েছিল ক্যান্সারে। তার দ্বিতীয় স্ত্রী রিয়া পিল্লাই এর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তারপরেই মান্যতার সঙ্গে তৃতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেন সঞ্জয় দত্ত। মান্যতা প্রথমে বলিউডে অভিনেত্রী হিসেবে কাজ করতে এসেছিলেন। কিন্তু প্রথমে সুযোগ না পাওয়ায় তাকে বি গ্রেড সিনেমায় অভিনয় করতে হয়।

Advertisement

একটি কমন ফ্রেন্ড এর মাধ্যমে মান্যতার দেখা হয় সঞ্জয় দত্তের সঙ্গে  তারপর দুজনের বন্ধুত্ব এবং তারপর সেই বন্ধুত্ব প্রেমের আকার নেয়। গোয়ায় গিয়ে তারা দুজনে বিবাহের সিদ্ধান্ত নেন। বিবাহের পর থেকেই সঞ্জয় দত্ত এর সমস্ত সুখ দুঃখ ভাগ করে নেওয়া শুরু করেন মান্যতা দত্ত। আজ এই জুটির ১৪ তম বিবাহ বার্ষিকী। আর আজকের দিনেও তাদের মধ্যে সম্পর্ক সেই আগের দিনের মতোই রয়েছে।

১৪ তম বিবাহ বার্ষিকীতে মান্যতা দত্ত সঞ্জয় দত্তের সঙ্গে একটি ভিডিও পোস্ট করলেন যেখানে দেখা যাচ্ছে সঞ্জয় দত্ত নিজের স্ত্রী মান্যতার পা ম্যাসাজ করছেন। মান্যতা ক্যাপশানে লিখছেন, “যে সময়টা আমি আপনার সঙ্গে কাটিয়েছিস এটা আমার জীবনের সবথেকে ভালো সময়। আপনি যেরকম, সেরকমের জন্যই আপনাকে ভালোবাসি আমি। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।”

Advertisement

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত ভাইরাল হয়েছে। অনেকেই এই ভিডিওর নিচে একাধিক কমেন্ট করেছেন। অনেকে সঞ্জয় দত্তের এরকম পরিবর্তন দেখে রীতিমতো হতচকিত। অনেকে বলছেন, তিনি নিজের স্ত্রীর কথা সব সময় শুনে থাকেন। বেশ কিছু মজাদার কমেন্টে ভরে উঠেছে এই ছবির কমেন্ট বক্স। অন্যদিকে অনেকেই আবার সঞ্জয় এবং মান্যতাকে তাদের বিবাহ বার্ষিকীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তবে সঞ্জয় দত্তের তরফ থেকে এখনো পর্যন্ত তেমন কোন পোষ্ট আমরা দেখিনি।

Related Articles

Back to top button