×
বলিউডবিনোদন

Salman Khan: মায়ের কোলই ‘জান্নাত’, মায়ের সাথে মিষ্টি ছবি শেয়ার করলেন সলমন

ভক্তদের মধ্যে এই ছবি অত্যন্ত জনপ্রিয় হয়েছে

Advertisement

বলিউড অভিনেতা সালমান খান মাঝেমধ্যেই সংবাদের চর্চায় থাকেন। বলতে গেলে তিনি সংবাদের চর্চায় থাকতে বেশ পছন্দ করে থাকেন। তার সঙ্গে তার মায়ের সম্পর্ক অত্যন্ত গভীর। সারাদেশ সালমান খানকে বেশ পছন্দ করে থাকেন। তার ফ্যান ফলোইং কিন্তু নেহাত কম নয়। কিন্তু সালমান খান নিজে একজন সম্পূর্ণ ফ্যামিলি ম্যান। তিনি পরিবারের জন্য অনেক কিছুই করেছেন ইতিমধ্যেই। শুধুমাত্র নিজের মা-বাবা নয়, তার পরিবারের প্রত্যেকটি সদস্য তার অত্যন্ত কাছের। তার মধ্যেও সালমান খানের সব থেকে কাছের হলেন তার মা সালমা খান।

Advertisement

তিনি নিজের মা সলমাকে অত্যন্ত সম্মান করেন এবং তিনি তার মাকে অত্যন্ত ভালোবাসেন। তার সঙ্গে মাঝে মধ্যেই তিনি সময় কাটাতে পছন্দ করেন। সম্প্রতি সালমান খান নিজের মায়ের সাথে একটি অত্যন্ত সুন্দর একটি ছবি শেয়ার করলেন। এই ছবিতে সালমানকে দেখা যাচ্ছে তিনি তার মায়ের কোলে শুয়ে আছেন। ইনস্টাগ্রামে তিনি এই ছবিটি শেয়ার করেছেন, যা তার ভক্তদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়েছে ইতিমধ্যেই।

এই ছবিতে আমরা দেখতে পাচ্ছি নিজের মায়ের কোলে সালমান শুয়ে আছেন এবং তিনি বলছেন তার মায়ের কোল যেন তার কাছে স্বর্গের মত। ইনস্টাগ্রামে তিনি অত্যন্ত সক্রিয় এবং মাঝেমধ্যেই তিনি নিজের ভক্তদের সঙ্গে এরকম কিছু ছবি শেয়ার করে থাকেন। ইতিমধ্যেই এই ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে এবং ৫০ হাজারের বেশি মানুষ এই ছবি লাইক করে দিয়েছেন। তার ভক্তরা দেদার কমেন্ট করেছেন সালমান খানের এই ছবিতে। অনেকে যেমন লিখেছেন, ‘সালমানের মতো ছেলে হয় না’, আবার অনেকে লিখেছেন, ‘দুজন সবথেকে প্রিয় মানুষ’। এই ছবি দেখে সালমান খানের ভক্তরা তার দুর্দান্ত প্রশংসা করেছেন।

Advertisement

এই ছবিতে আপনারা দেখতে পাবেন, সালমান খান একটি সবুজ রঙের টি-শার্ট পরে রয়েছেন এবং নিজের মায়ের কোলে মাথা রেখে শুয়ে আছেন। অন্যদিকে, তার মা একটি নেভি ব্লু রঙের চেক কুর্তা পরে রয়েছেন। শুধুমাত্র সালমানের ভক্তরাই নয়, অনেক সেলিব্রিটিরাও এই ছবিতে কমেন্ট করেছেন। চলুন দেখে নেওয়া যাক সেই ছবি আরো একবার।

Related Articles

Back to top button