বলিউডবিনোদন

১৯ বছর বয়সে প্রথম এই মেয়ের প্রেমে পড়েছিলেন সলমান খান, দেখুন ছবি

শাহিন জেফরির সাথে বিয়েও ঠিক হয়ে গেছিল সালমান খানের

×
Advertisement

বলিউড অভিনেতা সালমান খানের সুপ্রিমেসি সর্বজনবিদিত। এককালে বেশিরভাগ হিন্দি ছবির প্রধান চরিত্রের ভূমিকায় অভিনয় করতেন তিনি। গোটা ক্যারিয়ারে সালমান খান অসংখ্য অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন। বলিউড ভাইজানের জনপ্রিয়তার কোনো সীমা নেই। এমনকি ভাইজান দেশের বাইরে বিদেশেও চর্চায় থাকেন। ভাইজানের অভিনয় দক্ষতা যেমন একদিকে চর্চায় থাকে, ঠিক তেমনই মাঝে মাঝেই তাঁর ব্যক্তিগত জীবন আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে।

Advertisement

বলিউড প্রেমগুরু সালমান খানের বয়স প্রায় ষাটের ঘরে পৌঁছে গেলেও, এখনও অব্দি তিনি বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেননি। যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ের মন্ডপে তা কখনোই পৌঁছায়নি। এই বয়সেও যখন বিয়ে তিনি করেননি তখন আর করার সম্ভাবনা তেমন দেখা যায় না বললেই চলে। আর ঠিক এই কারণেই বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরের তকমা পেয়েছেন ভাইজান। অনেকেই ভাইজানের সাথে ক্যাটরিনা কাইফ বা ঐশ্বর্য্য রায় বচ্চনের সম্পর্কের কথা জানেন। তবে আপনারা কি জানেন সালমান খান মাত্র ১৯ বছর বয়সে এক মেয়ের প্রেমে পড়েছিলেন। জানেন কি সে কে? জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

বলিউড ভাইজান সালমান খানের প্রথম প্রেমের নাম শাহিন জেফরি। মাত্র ১৯ বছর বয়সে এই মেয়ের প্রেমে পড়েছিলেন অভিনেতা। ওই সময় শাহিন জেফরি একজন জনপ্রিয় মডেল ছিলেন। তাঁর সাথে সম্পর্কে যাওয়ার জন্য অনেক কাঠখড় পোড়াতে হয়েছিল সালমান খানকে। তাঁদের মধ্যে বেশ ভালো সম্পর্ক ছিল। এমনকি তাঁদের এই মিষ্টি প্রেমের সম্পর্ক এগিয়েছিল বিয়ের কথা অব্দি। শাহিনের পরিবারের তরফ থেকে সম্পর্ক মেনে নেয় ও তাঁদের বিয়ের কথা ঠিক হয়ে যায়। কিন্তু কেন বিয়ে হল না?

জানা যায়, বিয়ের আগে সালমান ও শাহিনের প্রেমের মাঝে এক তৃতীয় নারী চলে আসেন। তিনি আর কেউ নন, বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানি। হঠাৎ করেই সঙ্গীতা ও সালমানের মাঝে সম্পর্ক ভালো হয়ে যায়। অন্যদিকে, শাহিনের সাথে সাল্লু ভাইয়ের সম্পর্কে দূরত্ব বেড়ে যায়। এককথায় বলা যায় সঙ্গীতার জন্যই নিজের প্রথম প্রেমকে ছেড়ে দেন ভাইজান।

Related Articles

Back to top button