×
বলিউডবিনোদন

Salman Khan: ‘আমি সলমন খান’, হলিউড তারকার কাছে ভাইজান দিলেন নিজের পরিচয়, মুহূর্তে ভাইরাল ভিডিও

প্রথমে সেই হলিউড অভিনেতা তাকে চিনতে পারলেন না, তবে পরে সলমনকে চিনে তার সঙ্গে দারুণভাবে কথা বললেন জন ট্রেভল্টা।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে বলিউড সুপারস্টার সালমান খানের একটি নতুন ভিডিও। আপনারা সকলেই জানেন সালমান খান বলিউডের একজন অন্যতম বড় তারকা এবং তার জনপ্রিয়তা কিন্তু সারা বিশ্বে বেশ ভালোমতোই। বিভিন্ন জায়গায় অনুষ্ঠানে তাকে আমরা দেখতে পাই ভারতের প্রতিনিধিত্ব করতে। সালমান খান যখন জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটি এর একটি অনুষ্ঠানে যোগদান করেছিলেন সেই সময়কার একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে। সৌদি আরবে যে অনুষ্ঠানটি হয়েছিল এবং সেখানে তিনি হলিউড তারকা জন ট্রেভল্টার সাথে দেখা করেছিলেন।

Advertisement

তাদের দুজনের ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে দেদার ভাইরাল হতে শুরু করেছে। এই ছবিতে আমরা দেখতে পাই তিনি এবং জন একেবারে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছে। এই ছবিতে তিনি জনের সাথে ফ্রেম শেয়ার করছেন। যদিও সালমানের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া কিন্তু তবুও এই ছবিতে তাকে দেখে চিনতে পারেননি জন। হয়তো তিনি হিন্দি সিনেমার সঙ্গে খুব একটা বেশি পরিচিত নন।

যখন সালমান তাকে নিজের পরিচয় দিলেন এবং তিনি বললেন, তিনি হিন্দি সিনেমার সঙ্গে ওতপ্রোত ভাবে যুক্ত এবং এই ইন্ডাস্ট্রির একজন নামকরা অভিনেতা তখন জন তাকে চিনতে পারলেন এবং তাকে আমন্ত্রণ পর্যন্ত জানালেন তার নিজের স্টাইলে। আপনারা সকলেই জানেন, জন ট্রেভল্টা হলিউড ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেতা যাকে আমরা দেখেছি ‘গ্রীস’, ‘পাল্প ফিকশন’, ‘স্টারডে নাইট ফিভার’, ‘হেয়ার স্পা’-এর মতো কিছু বড় ছবিতে।

Advertisement

যেরকম জন একজন বড়ো অভিনেতা, তেমনি সালমান খানও একজন জনপ্রিয় অভিনেতা। তার একাধিক সিনেমা দর্শকদের মনে জনপ্রিয়। তবে জনপ্রিয় হলেও সালমান সকলের সঙ্গেই খুব সম্মানের সঙ্গে কথা বলেন এবং সকলকে সমাদর করে চলেন। এই ছবিতে এবং ভিডিওতে আমরা দেখছি, সালমান হলিউড তারকার সাথে বেশ সম্মান দিয়ে কথা বলেছেন এবং সকলের এই বিষয়টি খুব ভালো লেগেছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই বেশ জনপ্রিয় হয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও সাড়া ফেলে দিয়েছে। এই ভিডিও সালমান খান ভক্তদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি আরো একবার।

Related Articles

Back to top button