×
বিনোদনবলিউড

শচীন টেন্ডুলকারের মেয়ে এই ছেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, একসাথে যাচ্ছেন রাতের পার্টিতেও

সিদ্ধার্থের সাথে দিনের বেশিরভাগ সময়টা কাটাচ্ছেন সারা টেন্ডুলকার

Advertisement

ভারত তথা গোটা বিশ্ববাসীর কাছে ক্রিকেটের ঈশ্বর একজনই। তিনি হলেন সকলের প্রিয় মাস্টার ব্লাস্টার, শচীন টেন্ডুলকার। তার অসামান্য কীর্তি এবং দুর্দান্ত সব ইনিংস কখনোই ভোলার নয়। শচীনের গোটা ক্রিকেট ক্যারিয়ার একাধিক রেকর্ডে সুসজ্জিত। আর সেইজন্যই গোটা বিশ্বের কাছে পরিচিত তিনি। প্রায় নিজের ক্যারিয়ারের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। তবে সম্প্রতি নিজের মেয়ে সারা টেন্ডুলকারের জন্য নেটদুনিয়ার শিরোনামে এসেছেন তিনি।

Advertisement

আসলে ইন্টারনেট দুনিয়াতে সম্প্রতি সারা টেন্ডুলকার সম্বন্ধে এমন কিছু তথ্য উঠে এসেছে যা দেখে চমকে গেছে সকলেই। সারা টেন্ডুলকার একটি ছেলেকে নিজের মন দিয়েছেন। তার সাথেই অনেক সময় কাটাচ্ছেন তিনি। আপনি কি জানেন কে সেই ছেলে? জানা গিয়েছে, শচীন কন্যা সম্প্রতি যে ছেলেকে পছন্দ করতে শুরু করেছেন তার নাম সিদ্ধার্থ কেরকার। এখন গোটা ইন্টারনেট দুনিয়াজুড়ে সারা এবং সিদ্ধার্থের প্রেমের সম্পর্কের বিষয় নিয়ে তুমুল আলোচনা চলছে।

Advertisement

জানা গিয়েছে, সিদ্ধার্থের সাথে দিনের বেশিরভাগ সময়টা কাটাচ্ছেন সারা। এছাড়াও রাতের পার্টিতে সারাকে সিদ্ধার্থের সাথে ক্যামেরাবন্দী করেছে পাপারাজ্জিরা। অনেকটা সময় একান্ত নিভৃতে কাটাচ্ছেন দুইজনে। এর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক শুরু হয়েছে। তারা হয়তো একে অপরকে পছন্দ করতে শুরু করেছেন।

Related Articles

Back to top button