খেলাক্রিকেট

Sachin Tendulkar: ১০০ কোটি টাকার বিলাসবহুল বাংলোর মালিক শচীন টেন্ডুলকার, বাড়ির ভিতরের ছবি দেখলে চমকে যাবেন

শচীন টেন্ডুলকার এখনো পর্যন্ত সর্বাধিক ব্যক্তিগত রানের মালিক। আর সেই কারণে শচীনকে ক্রিকেটের ঈশ্বর বলা হয়। তিনি তার ক্যারিয়ারে ওয়ানডেতে ১৫,৯২১ রান এবং টেস্টে ১৮,৪২৬ রান করেছেন।

×
Advertisement

বিশ্ব ক্রিকেটের সর্বোত্তম সেরা ক্রিকেটার তথা ভারতের গর্ব শচীন টেন্ডুলকার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পরেও সর্বদা বিভিন্ন কর্মকান্ডের জন্য সংবাদ শিরোনামের শীর্ষস্থান দখল করে থাকেন। সম্প্রতি তিনি তার বিলাসবহুল বাংলোর জন্য ফের সোশ্যাল মিডিয়ার চোখে পড়েছেন। সম্প্রতি তার বিলাসবহুল বিশাল অট্টালিকার ছবি সামনে আসতেই নেট পাড়ায় আলোচনা শুরু হয়েছে মাস্টার ব্লাস্টারকে নিয়ে।

Advertisement

বিশ্ব ক্রিকেটের প্রাক্তন গ্রেট ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার ভারতের অন্যতম ধনী ক্রিকেটার। শচীন টেন্ডুলকারের বাড়ি বান্দ্রা পশ্চিমের পেরি ক্রস রোডে অবস্থিত। বর্তমানে শচীন টেন্ডুলকার তার পুরো পরিবার নিয়ে এই বাংলোতে থাকেন। জানা গেছে, এই বাড়িটি মাস্টার ব্লাস্টার ২০০৭ সালে ৩৯ কোটি টাকায় কিনেছিল। শচীন টেন্ডুলকারের চোখ ধাঁধানো এই বাড়ি প্রায়ই আলোচনায় থাকে। শচীন টেন্ডুলকারের এই বাড়িটি ৬০০০ বর্গফুটের। বিভিন্ন মাধ্যমে সূত্র অনুযায়ী মনে করা হচ্ছে, এখন পুরো বাড়িটির দাম প্রায় ১০০ কোটি টাকার বেশি।

Advertisement

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, শচীন টেন্ডুলকার এবং তার পুরো পরিবার বাস্তব জীবনে খুবই ধার্মিক। এমন পরিস্থিতিতে শচীন তাঁর বাড়ির একটা বড় অংশ উৎসর্গ করেছেন দেবতার সুবিশাল মন্দিরের জন্য। শচীন টেন্ডুলকারের বাড়ির মন্দিরটি সত্যিই অসাধারন। ছবিগুলি দেখার পরে, এটি স্পষ্ট যে শচীন টেন্ডুলকারের বাড়ির অভ্যন্তর থেকে শুরু করে আসবাবপত্র সবকিছুই অত্যন্ত মূল্যবান।

বিশ্ব ক্রিকেটে শচীন টেন্ডুলকার এখনো পর্যন্ত সর্বাধিক ব্যক্তিগত রানের মালিক। আর সেই কারণে শচীনকে ক্রিকেটের ঈশ্বর বলা হয়। তিনি তার ক্যারিয়ারে ওয়ানডেতে ১৫,৯২১ রান এবং টেস্টে ১৮,৪২৬ রান করেছেন। সমস্ত ফর্ম্যাট মিলিয়ে শচীনের নামে ১০০টি আন্তর্জাতিক শতরান রয়েছে। ওয়ানডে ক্রিকেটে প্রথম ডাবল সেঞ্চুরি করার রেকর্ড রয়েছে শচীন টেন্ডুলকারের নামে।

Related Articles

Back to top button