টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Subahshree-Raj: শুভশ্রীর হাতে হাত রেখে দৌড়, স্ত্রীর জন্মদিনে রোম্যান্টিক বার্তা রাজের

‘প্রাণ দিতে চাই, মন দিতে চাই, সবটুকু ধ্যান সারাক্ষণ দিতে চাই…’, এই কথা সবসময় পরীণিতা ওরফে শুভশ্রী রাজকে বলে থাকেন। তবে আজ একথা বলার কথা শুভশ্রীর রিয়েল বাবাই দা ওরফে রাজের। কারণ আজ যে তাঁর ডার্লিং এর জন্মদিন। ৩রা নভেম্বর টলিউডের ‘বস’ লেডি শুভশ্রীর জন্মদিন উদযাপন করা হয়। অবশ্য শুভশ্রীর জন্মদিনের সেলিব্রেশন পর্ব শুরু হয়ে গিয়েছে মঙ্গলবার বিকাল থেকেই। যাকে বলা হয়ে থাকে প্রি বার্থডে সেলিব্রেশন। গত বছর করোনার জন্য সব বাঁধ সেজেছিল তবে এবারে এসব কিচ্ছু নয়।

৩রা নভেম্বর, আজকের দিনটা শুধুমাত্র পরিবারের জন্যই তুলে রেখেছেন শুভশ্রী। রাত ১২টা বাজতেই সোশ্যাল মিডিয়ায় এসেছে শুভেচ্ছার বন্যা। পরিবার থেকে টলি ইন্ডাস্ট্রির বন্ধুরা আর শুভাকাঙ্ক্ষীরা সোশ্যাল মিডিয়াতে নানান পোস্ট করে চলেছেন। তবে সকলের নজর ছিল শুভশ্রীর হাবি কি বার্তা দেবেন? না এদিন তিনি প্রথমে নিজের ডার্লিং কে জন্মদিনের খাস বার্তা দিলেন। এদিন মালদ্বীপের অদেখা এক রোম্যান্টিক ছবি পোস্ট করে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাজ। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, রাজের হাত ধরে ছুটে চলেছেন শুভশ্রী, বাঁধাভাঙা খুশির জোয়ারে ভাসছেন দুজনে। এই ছবিতে শুভশ্রীর পরনে সবুজ রঙা স্লিট গাউন।

এই প্রাণোচ্ছ্বল রোম্যান্টিক ছবির ক্যাপশনে রাজ লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা’। এরপরেই রাজের এই পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে একাধিক ভালোবাসায় ভরা মন্তব্য। স্বামীর পোস্টের জবাব দিতে ভোলেননি শুভশ্রী। তিনিও হাবিকে কমেন্ট বক্সে পালটা লিখেছেন, ‘আই লাভ ইউ’। রাজের বেস্ট ফ্রেন্ড, নীল রায় লিখেছেন- ‘আর কত দৌড়াবি ঠাকুর’। স্বস্তিকা দত্ত লিখেছেন, ‘শুভশ্রীদি তোমাকে জন্মদিনে একরাশ শুভেচ্ছা’।

উল্লেখ্য, নিজের জন্মদিনের আগে মঙ্গলবার বিকাল থেকেই নিজের টিমের সঙ্গে সুন্দর একটি থিম কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন শুভশ্রী। পাশাপাশি জন্মদিনে ফ্যানেদের রিটার্ন গিফটও দিয়েছেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে তাঁর আসন্ন ছবি ডক্টর বক্সীর মোশন পোস্টার। এই দিন মেক-আপ আর্টিস্ট, হেয়ার স্টাইলিস্ট, ম্যানেজার সকলের সাথে হাসি মজা আর আনন্দ করে দিন কাটালেন।

তবে বুধবার রেখেছেন, পুরোটাই নিজের পরিবারকে। স্বামী, ছেলে আর পুরো পরিবারের সাথে একান্তে জন্মদিন উপভোগ করবেন অভিনেত্রী। আর রাতে পরিবারের সাথে ঘনিষ্ঠ বন্ধুরা মিলে হাউজ পার্টিও করবেন। উল্লেখ্য,রাজ-শুভশ্রী প্রেম ছিল অনেকটা রুপকথার গল্পের মতো। টলিউডে কম আলোচনা হয়নি এদের প্রেমকাহিনী। সকলকে অবাক করে ২০১৯ সালের মার্চে আইনি বিয়ে সেরে ফেলেন দুজনে। মাস কয়েক পর, ১১ই মে বাওয়ালি রাজবাড়িতে ধুমধাম করে রাজকীয় বিয়ের পর্ব সারেন। এরপরেই গত সেপ্টেম্বরে ইউভানের জননী হন শুভশ্রী। স্বামী-সন্তান-সংসার- কেরিয়ার পুরোটাই একাহাতে সামলাচ্ছেন সুন্দরী।

ভারতবার্তা টিমের তরফ থেকে টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে জন্মদিনের একরাশ শুভেচ্ছা ও ভালোবাসা। ইউভান আর রাজকে নিয়ে তাঁর আগামী পথ আরো মসৃণ হোক তারই শুভকামনা রইলো।

Related Articles

Back to top button