×
খেলাক্রিকেট

রোহিত শর্মার পরিবারে নতুন ল্যাম্বারগিনি, ভারতে মাত্র কয়েকজনের কাছেই রয়েছে এই গাড়ি

Advertisement

ক্রিকেট যে শুধুমাত্র একটি খেলার আঙিনা তা নয়, বরং বর্তমান ক্রিকেট হয়ে দাঁড়িয়েছে অর্থ উপার্জনের সবচেয়ে বড় মাধ্যম। আর সর্বাধিক অর্থ উপার্জনের নিরিখে বিশ্ব ক্রিকেটে সবচেয়ে বেশি এগিয়ে রয়েছে ভারতীয় ক্রিকেটাররাই। আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি ভারতীয় প্রিমিয়ার লিগে কোটি কোটি টাকা উপার্জন করে থাকেন এক এক জন ক্রিকেটার। এছাড়া বিভিন্ন নামিদামি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং বিজ্ঞাপনে অগণিত অর্থ উপার্জন করেন ভারতীয় ক্রিকেটাররা। তাই তাদের জীবিকা নির্বাহের পদ্ধতি যে কারোর জন্য ঈর্ষণীয় হতে পারে। তাদের শখের তালিকায় যেমন যুক্ত হয় অট্টালিকা সম প্রাসাদ, তেমন নামিদামি কোম্পানির বিলাসবহুল গাড়ি।

Advertisement

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে একাধিক ক্রিকেটার রয়েছেন যারা তাদের জীবিকা নির্বাহের জন্য সর্বদা সংবাদমাধ্যমে আলোচিত থাকেন। এই তালিকায় সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন ভারতের সদ্যপ্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি কিংবা বর্তমানে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। সম্প্রতি ভারতীয় ক্রিকেটার তিন ফরম্যাটেই অধিনায়ক হয়েছেন রোহিত শর্মা। অধিনায়ক হিসেবে এখনো পর্যন্ত শতভাগ সফল হয়েছেন হিটম্যান। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শেষ হতে না হতে তার পরিবারে যুক্ত হয়েছে আরো এক নতুন অতিথি। সেটি আর কিছুই নয়, বরং এক বিলাসবহুল ল্যাম্বারগিনি যুক্ত হয়েছে তার সংগ্রহে।

Advertisement

রোহিত শর্মা বরাবরই নীল রং পছন্দ করেন। আর সেই জন্য ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা সম্প্রতি একটি নীল রঙের ল্যাম্বরগিনি গাড়ি কিনেছেন। এই গাড়িটির উজ্জ্বল নীল রঙের কারণে এটি খবরে রয়েছে। এর পূর্বেও তার সংগ্রহে নীল রঙের গাড়ি রয়েছে। জানা গেছে, সম্প্রতি কেনা এই গাড়িটির দাম ৩ কোটির বেশি, এই গাড়ির নাম ল্যাম্বরগিনি উরুস। এর বিশেষত্ব হলো মাত্র কয়েকজনের কাছেই এই গাড়িটি রয়েছে। কার্তিক আরিয়ান, রোহিত শেঠি এবং রণবীর সিংয়ের কাছে এই গাড়িটি রয়েছে। সম্প্রতি এই গাড়িটি কিনেছেন ভারতীয় অধিনায়ক। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় এই গাড়ি নিয়ে তুমুল আলোচনা চলছে।

Related Articles

Back to top button