×
বলিউডবিনোদন

৪১ বছর বয়সে সাহসিকতার সীমা ছাড়িয়ে গেলেন অভিনেত্রী রিয়া সেন, হুঁশ উড়ল অনুরাগীদের

সাদা রংয়ের ব্র্যালেট ও হটপ্যান্ট পরে সোফায় বসে লাস্যময়ী পোজ দিয়েছেন রিয়া সেন

Advertisement

বলি গ্ল্যামার ওয়ার্ল্ড এবং তারকাদের চাকচিক্যপূর্ণ জীবনযাপন নিয়ে বেশ ওয়াকিবহাল থাকেন আজকালকার জেনারেশন। আর তা হবে নাই বা কেন। বর্তমান যুগ প্রযুক্তির। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবাই একে অপরের সাথে যুক্ত থাকেন। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য সকল তারকারাই মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন। অভিনয় ক্যারিয়ার এবং সেইসাথে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন বলিউড অভিনেত্রী রিয়া সেন।

Advertisement

আশা করি, সকলে বুঝে গিয়েছেন আজকের এই প্রতিবেদন কোন তারকাকে নিয়ে। ৪১ বছর বয়সেও সাহসী পদক্ষেপ নিতে পিছপা হন না যেই বলিউড অভিনেত্রী, তিনি হলেন রিয়া সেন। গোটা বলি ক্যারিয়ারে তিনি একাধিক খোলামেলা দৃশ্যে অভিনয় করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার সাহসিকতার সামনে ফিকে হয়ে যায় অনেকেই। অভিনেত্রীর লাস্যময়ীতার ফাঁদে পড়ে প্রেমের দরিয়ায় ডুব দিয়েছেন লাখ লাখ পুরুষ নেটিজেন। সম্প্রতি আবারো তিনি সোশ্যাল মিডিয়াতে একটি হট ছবি পোস্ট করেছেন, যা দেখে পাগল হয়ে গেছেন সমস্ত অনুরাগীরা।

Advertisement

আসলে বর্তমানে অভিনয় জগতে খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন অভিনেত্রী রিয়া সেন। মাঝে মাঝে তিনি তাঁর নিজের নতুন লুক ভক্তদের সাথে শেয়ার করে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতি এমনই একটি ইনস্টাগ্রাম পোস্ট উষ্ণতা বাড়িয়েছে নেট দুনিয়ায়। অভিনেত্রীর নিজের নতুন লুকের ছবি পোস্ট করেছেন যেখানে তিনি সমস্ত হটনেসের সীমা লংঘন করে দিয়েছেন। অভিনেত্রী একটি সাদা রংয়ের ব্র্যালেট ও হটপ্যান্ট পরে সোফার মধ্যে বসে লাস্যময়ী পোজ দিয়েছেন। তাঁর হটনেস আরও ফুটিয়ে তুলেছে হালকা মেকআপ এবং কার্ল করা খোলা চুল।

ছবি দেখে অভিনেত্রীর এমন মাতাল করা সৌন্দর্যের প্রেমে বিভোর হয়ে পড়েছেন অনেকেই। ইনস্টাগ্রামে কিছুক্ষণের মধ্যেই ছবিতে ৩৭ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন। পাশাপাশি অনেকেই কমেন্ট করে অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। রিয়া সেনের এমন নতুন লুক বেশ পছন্দ হয়েছে ভক্তদের। পাশাপাশি এত বয়সেও অভিনেত্রীর এমন ফিটনেস দেখে চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

Related Articles

Back to top button