টলিউডবিনোদন

Rituparna Sengupta: দুই সন্তানের মা, ৫১ বছর বয়সেও হট লুকে অভিনেত্রী ঋতুপর্ণা

×
Advertisement

ঋতুপর্ণা সেনগুপ্ত টলিউডের প্রথম সারির সুন্দরী দক্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম। ৯০’এর দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। পরিচালক প্রভাত রায়ের হাত ধরেই এই অভিনয় জগতে কার লেখা রাখেন তিনি। ১৯৯২ সালে তারই পরিচালিত ‘শ্বেত পাথরের থালা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। প্রথম ছবিতেই তার অভিনয় নজর কেড়েছিল। এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। খুব অল্পসময়ের মধ্যেই অগণিত দর্শকদের মনে নিজের একটা আলাদা জায়গা তৈরি করে নিয়েছিলেন তিনি। যা আজও স্বগৌরবে বজায় রয়েছে।

Advertisement

৫১ বছর বয়সী এই অভিনেত্রী টলিউডে নিজের দাপট বজায় রেখেছেন। এখনো একাধিক ছবিতে দেখা মেলে তার। তাকে দেখে তার বয়স আন্দাজ করতে পারা সত্যিই কঠিন। বর্তমান সময় দাঁড়িয়েও নিজের বোল্ডনেসের দিক দিয়ে টেক্কা দিতে পারেন আজকের প্রজন্মের তারকা অভিনেত্রীদের। অবশ্য একথা আলাদাভাবে উল্লেখ নিষ্প্রয়োজন। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তিনি কম সক্রিয় নন। সমস্ত নেটনাগরিকদের পাশাপাশি নিজের ভক্তমহলের সাথেও এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সংযোগ স্থাপন করে চলেন ঋতুপর্ণা। খুব সম্প্রতি নিজের একটি রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। আর সেখানেই নিজের লুককে কেন্দ্র করে চর্চার আলোয় ঋতুপর্ণা।

Advertisement

খুব সম্প্রতি রুদ্র সাহার স্টাইলে সেজে উঠেছিলেন অভিনেত্রী। রুদ্রর ফ্যাশন সেন্সের জাদুতে ঋতুপর্ণা হয়ে উঠেছিলেন বোল্ড। এদিন অভিনেত্রী ছাই রঙের হাইনেক, স্লিভলেস ক্রপটপে ছিলেন। পাশাপাশি পরেছিলেন ছাই ও বাদামি রঙের লেয়ার স্কার্টও। হাতে রঙ মিলিয়ে পরেছিলেন চুড়িও। চুল বেঁধেছিলেন বেশ উঁচু করেই। হালকা হিলের পাশাপাশি হাতে ছিল অক্সিডাইসের আংটিও। সম্ভবত নিজের বাড়ির ছাদেই এই লুকে ফটোশুট করেছেন তিনি। ক্যামেরার সামনে কখনো বসে আবার কখনো দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে ঋতুপর্ণাকে। তবে সম্প্রতি নিজের সাম্প্রতিক লুকের ঝলক রিল ভিডিও আকারে শেয়ার করে নিয়েছেন তিনি। আর শেয়ার করে ক্যাপশনে তাকে লিখেছেন, এই রিল ও গানটি তার ভীষণ পছন্দ হয়েছে।

এই মুহূর্তে মিডিয়াতে অভিনেত্রী চর্চায় রয়েছেন ‘প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা’র সূত্র ধরে। খুব সম্প্রতি বড়পর্দায় মুক্তি পেয়েছে এই ছবি। আর তার সূত্র ধরেই যে এখন প্রায়ই এই দুই তারকাকে একসাথে বারবার দেখা যাচ্ছে, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। নিজেদের প্রিয় অনস্ক্রিন তারকা জুটিকে আবারো একসাথে দেখে খুশি তাদের ভক্তরাও। সাম্প্রতিক মুক্তি পাওয়া এই ছবিটি যে দর্শকদেরও বেশ মনে ধরেছে তার আঁচ অবশ্য মিলেছে ইতিমধ্যেই।

Related Articles

Back to top button