টলিউডবিনোদন

Rittika Sen: শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, বাড়ির ছাদে উদ্দাম নাচ অভিনেত্রী ঋত্বিকার, ব্যাপক ভাইরাল ভিডিও

×
Advertisement

ঋত্বিকা সেন টলিউড জগৎ’এর অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রীদের মধ্যে একজন। ২০১২ সাল থেকেই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন ঋত্বিকা। জিৎ-কোয়েল অভিনীত ‘১০০% লাভ’এর সূত্র ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল অভিনেত্রীর। দেব ও পূজার সাথে ‘চ্যালেঞ্জ ২’তেও অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। এরপর ২০১৪’তে বনি সেনগুপ্তর বিপরীতে ‘ বরবাদ ‘ ছবিতে প্রথম নায়িকা হিসেবে দেখা মিলেছিল তার। তবে এরপর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একাধিক ছবিতে নামি তারকাদের সাথে অভিনয় করে গেছেন ঋত্বিকা। অবশ্য সেকথা আলাদাভাবে আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

বর্তমানের তরুণ অভিনেত্রী হিসাবে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালই সক্রিয় ঋত্বিকা। তিনি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজের অনুরাগীদের সাথে যোগাযোগ স্থাপন করে চলেন। প্রায়ই নিজের নানা বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে নেন তিনি নিজেই। অভিনেত্রীর শেয়ার করা কোনো পোস্টই নজর এড়ায়না নেটজনতার। সম্প্রতি ঋত্বিকার শেয়ার করে নেওয়া একটা ইনস্টারিল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যা খুব স্বাভাবিকভাবেই মন কেড়েছে তার ভক্তমহলের। রইল অভিনেত্রীর সেই ভিডিওই।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে ঋত্বিকাকে একটি গেরুয়া প্রিন্টেড পিয়র সিল্কের শাড়িতে দেখা গিয়েছে। সাথে পরেছিলেন মানানসই লাল স্লিভলেস ব্লাউজও। খোলা চুলে কানে মানানসই ঝোলা কানের দুলও ছিল অভিনেত্রীর। পায়ে নূপুরের পাশাপশি হাতে পরেছিলেন চুড়িও। এই শাড়ি লুকেই ঋত্বিকা এদিন কোমরে আঁচল গুঁজে নিজের বাড়ির ছাদেই আনাইদার ‘উঁচি নীচি’ গানের সাথে বানিয়েছিলেন রিল ভিডিও, যা নিঃসন্দেহে মন কেড়েছে নেটনাগরিকদের। আপাতত, নিজের সেই ইনস্টারিল ভিডিওর সূত্র ধরেই নেটজনতার পাশাপশি তার অগণিত অনুরাগীদের মাঝে পুনরায় চর্চিত ও প্রশংসিত ঋত্বিকা।

Related Articles

Back to top button