বলিউডবিনোদন

অন্য পুরুষের প্রতি ভালোবাসা প্রকাশ, ক্ষেপে গেলেন হবু বর আলী ফজল

সম্প্রতি একটি টুইটে শাহরুখ খানের প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করে দিয়েছেন মাসান অভিনেত্রী রিচা চাড্ডা

×
Advertisement

আপনারা সকলেই এখন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা কে চেনেন। তিনি মাসান এর মত সিনেমায় অভিনয় করার পরে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। এছাড়াও আমরা থেকে দেখতে পেয়েছি ফুকরে সিরিজে অভিনয় করতে। এই সিনেমার সহ-অভিনেতা আলী ফজল বর্তমানে তার প্রেমিক।

Advertisement

সম্প্রতি প্রিয় তারকা হিসেবে শাহরুখ খানের ভালোবাসা প্রকাশ করে দিলেন অভিনেত্রী রিচা চাড্ডা। বুধবার টুইটারে #AskSRK সেশন শুরু করেছিলেন অভিনেতা শাহরুখ খান। সেখানে রিচা চাড্ডা, সুযোগের সদ্ব্যবহার করে তার সুপ্ত ভালোবাসা জাহির করে দেন শাহরুখ খানের প্রতি। টুইটারে তিনি লিখেন, “আপনি এবং আপনার মিষ্টি স্ত্রীকে দেখলাম ভিডিওতে হোলিতে একসঙ্গে নাচ করতে। শাহরুখ, আমরা ভালো বন্ধু হতে পারি, আমাদের একসাথে কলেজে পড়া উচিত ছিল। কোনো প্রশ্ন নয়, শুধু একটু ভালোবাসার কথা বললাম #AskSRK।”

এই টুইটের নিচে আবার আলি ফজল রিপ্লাই দিলেন, “আহ! এবার থেমে যাও। বাড়িতে এসো, আজকে রান্না আমি করেছি (তোমার প্রিয়তম)।” যদিও, আলি ফজলের রিপ্লাই দেওয়ার পরে শাহরুখ খান কিন্তু আর ওই টুইটের রিপ্লাই দেননি।

Advertisement

এরপর অপর একটি টুইটে রিচা চাড্ডা আলীকে বুঝিয়ে দিয়েছেন, তার হৃদয় শুধুমাত্র আলী আছেন। এছাড়াও তিনি মেরেলিন মনরো এর একটি জিআইএফ পোস্ট করেছিলেন। রিচা চাড্ডা এবং আলী ফজল মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে বেশ খুনসুটি করে থাকেন। এবং এই খুনসুটি তাদের ভক্তদের কাছে অত্যন্ত মজাদায়ক।

Related Articles

Back to top button