খেলাক্রিকেট

IPL থেকে বাড়ি ফিরে রাজার মত সম্মান, বাবাকে গাড়ি উপহার দিলেন উমরান মালিক

সর্বদা প্রচেষ্টা করে গেছে ও। আশানুরূপ ফল পেয়ে খুবই ভালো লাগছে। নিজেকে সর্বতোভাবে শক্তিশালী করতে প্রতিনিয়ত অনুশীলন চালিয়ে যাচ্ছে উমরান মালিক।

×
Advertisement

আইপিএলের মেগা আসর সমাপ্তির পথে। হাতে গোনা মাত্র দুটি ম্যাচ বাকি রয়েছে ১৫ তম আইপিএলের মেগা আসর শেষ হতে। আজ দ্বিতীয় ফাইনালিস্ট নির্বাচনের লড়াইয়ে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। ইতিপূর্বে চলতি আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্স প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে।

Advertisement

তবে চলতি আইপিএলে একাধিক রেকর্ডের মধ্যে নজর কেড়েছেন ভারতের তরুণ পেসার উমরান মালিক। দলের পারফরম্যান্স হতাশাজনক হলেও মোটের উপর আইপিএলের মেগা অসর বেশ ভালো কেটেছে উমরান মালিকের জন্য। আইপিএলের ১৫ ম্যাচে ২২ উইকেট দখল করেছেন জম্মু-কাশ্মীরের এই জোরে বোলার।

আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের উপহারও হাতেনাতে পেয়েছেন উমরান মালিক। আসন্ন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় স্কোয়াডে জায়গা পেয়েছেন তিনি। আর এই খবর ছড়িয়ে পড়তেই হাজার হাজার মানুষ উমরান মালিকের বাড়িতে পৌঁছে গিয়ে অভিনন্দন জানিয়েছেন।

Advertisement

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে উমরান মালিকের বাবা আব্দুল রশিদ বলেন,”সর্বদা প্রচেষ্টা করে গেছে ও। আশানুরূপ ফল পেয়ে খুবই ভালো লাগছে। নিজেকে সর্বতোভাবে শক্তিশালী করতে প্রতিনিয়ত অনুশীলন চালিয়ে যাচ্ছে উমরান মালিক। ভারতীয় দল তার ওপর ভরসা রাখবে এ কথা ও নিজেও অনেকবার বলেছে আমায়। সকল শুভাকাঙ্খীদের অশেষ ধন্যবাদ জানাই সর্বদা আমাদের পাশে থাকার জন্য।”

আসন্ন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলে উমরান মালিকের অন্তর্ভুক্তির খবর জেনো ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে গোটা দেশে। আনন্দে আপ্লুত হয়েছেন তার বন্ধু মহল থেকে শুরু করে পড়শীরা। জানা গেছে, আইপিএল থেকে বাড়ি ফিরে নিজের বাবাকে গাড়ি উপহার দিয়েছেন উমরান মালিক। একনজরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘোষিত ভারতীয় স্কোয়াড দেখে নিন-

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় টি-টোয়েন্টি দল: কে এল রাহুল (অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড়, ঈশান কিশান, দীপক হুডা, শ্রেয়স আয়ার, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, বেঙ্কটেশ আয়ার, যুজবেন্দ্র চহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, আবেশ খান, আর্শদিপ সিংহ এবং উমরান মালিক।

Related Articles

Back to top button