মিউজিকবলিউডবিনোদনভাইরাল & ভিডিও

VIRAL: মেকাপ রুমে বসেই গানের তালে বানালেন রিল ভিডিও, দৃষ্টি আকর্ষণ করলেন নেটজনতার একাংশের

×
Advertisement

অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে হয়তো চেনেন অনেকেই। যারা চেনেন তারা জানবেন তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও, তা তার নাচ দেখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি যে বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি একটি ইনস্টারিলের মাধ্যমে নেটমাধ্যমে ভাইরাল হয়েছেন তিনি। আর সেই সূত্র ধরেই চর্চায় স্বপ্না চৌধুরী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তার শেয়ার করা ছবি ও ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি ও ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান। প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। তার কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। সম্প্রতি একটি ধামাকেদার হরিয়ানভি গানের তালে স্বপ্না চৌধুরীর একটি রিল ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় হরিয়ানভি দর্শকদের মাঝে ভাইরাল হয়েছে তার ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট থেকে। রইল সেই ভিডিও।

Advertisement

সম্প্রতি মেকাপ রুমে বসেই বর্তমানের ট্রেন্ডিং হরিয়ানভি গানের তালে বানালেন রিল ভিডিও। এই ভিডিওতে ওয়েস্টার্ন পোশাকে দেখা মিলেছে তার। হলুদ টি-শার্ট ও ব্লু ডেনিমে খোলা চুলে ছিলেন স্বপ্না চৌধুরী। মেকাপ রুমে আয়নার সামনে বসেই বানিয়েছেন এই রিল ভিডিও। বর্তমানের ট্রেন্ডিং হরিয়ানভি গান ‘বন্দুক কা রিওয়াজ’এর তালেই দেখা মিলেছে অভিনেত্রীর। অভিনেত্রীর এই ভিডিও শেয়ার হওয়া মাত্রই, তা ভাইরাল হয়েছে তার অগণিত ভক্তদের মাঝে। নজর টেনেছে নেটনাগরিকদের একাংশের। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন অনেকেই, কমেন্টবক্সে চোখ রাখলেই তা স্পষ্ট হবে। উল্লেখ্য গানটি জনপ্রিয় হরিয়ানভি গায়ক রাজ মাওবার ও গায়িকা আশু টুইঙ্কেলের কন্ঠে শোনা গিয়েছে। এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাম্প্রতিক এই ভিডিওটির সূত্র ধরেই চর্চার আলোতে রয়েছেন।

Related Articles

Back to top button