×
টেক বার্তা

অপেক্ষার অবসান! অবশেষে লঞ্চ হল Realme X7 Max, জানুন দাম এবং ফিচার

অবশেষে লঞ্চ হল Realme X7 Max, জেনে নিন বিশেষ ফিচার

Advertisement

গোটা বিশ্ব করোনার প্রভাবে জড়ভরত হয়ে গেলেও ভারতে Realme কে তার নতুন হ্যান্ডসেট লঞ্চ করা থেকে বিরত রাখতে পারেনি। জনপ্রিয় ব্র্যান্ড Realme এবার ভারতে Realme X7 max মোবাইল লঞ্চ করতে চলেছে। আগামী ৪ জুন থেকে ভারতে বিভিন্ন ই-কমার্স সাইট ও ইলেকট্রনিক শপে পাওয়া যাবে এই মোবাইল।যদিও গত মার্চেই চিনে লঞ্চ হয়ে গিয়েছে ফোনটি। ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লেযুক্ত এই ফোনে থাকছে ৫জি এই ফোনে ৪জি এলটিই পরিষেবা।ডুয়াল সিমের এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১১ এবং Realme UI 2.0।

Advertisement

এছাড়াও এই ফোনে রয়েছে octa-core MediaTek Dimensity 1200 প্রসেসর, রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেই সঙ্গে রয়েছে ১২০Hz রিফ্রেশ রেটের সুপার AMOLED ডিসপ্লে। এই ফোনের ব্যাটারিতে রয়েছে ৫০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।Realme X7 max ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সোনি IMX682 সেনসর। সেই সঙ্গে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। আর রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

এছাড়াও থাকছে ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.১, জিপিএস/ এ-জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক রয়েছে রিয়েলমির নতুন স্মার্টফোনে। সেই সঙ্গে এই ফোনে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। ৪৫০০mAh শক্তিশালী ব্যাটারিযুক্ত ফোনে থাকছে ৫০ ওয়াটের সুপারডার্ট ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়াও ৬৫ ওয়াটের আরও একটি চার্জার রয়েছে। ফোনের ওজন প্রায় ১৭৯ গ্রাম। এই ফোনে রয়েছে ডলবি অ্যাটমোস এবং হাই রেসোলিউশন অডিয়ো সাপোর্ট।

Advertisement

৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ২৬,৯৯৯ টাকা।অন্যদিকে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। অ্যাস্টেরয়েড ব্ল্যাক, মার্কারি সিলভার এবং মিল্কি ওয়ে… এই তিনটি রঙে পাওয়া যাবে ঝাঁ চকচকে এই স্মার্টফোন। প্রসঙ্গত, এতে কুলিং এফেক্টের বিশেষ ফিচার যুক্ত রয়েছে।

Related Articles

Back to top button