বলিউডবিনোদন

সৌন্দর্য্যে বিরাটপত্নী অনুষ্কাকে টেক্কা দেবেন রবি শাস্ত্রীর স্ত্রী, রইল সুন্দর ছবি

১৯৯০ সালে ১৮ মার্চ রিতু সিংকে বিয়ে করেন রবি শাস্ত্রী

×
Advertisement

বর্তমান যুগে ডিজিটাল মাধ্যম যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়াতে রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের বিষয় নিয়ে প্রায় আলোচনা হয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে আসে বিভিন্ন তারকাদের ব্যক্তিগত জীবন। আসলে নেটিজেনদের তাদের প্রিয় তারকার সমন্ধে সবকিছু জানার জন্য ব্যাপক কৌতূহল হল। গ্ল্যামার ওয়ার্ল্ড ছাড়াও বিভিন্ন খেলোয়াড় এখন সেলিব্রিটি। ভারতীয় ক্রিকেটের দুই প্রধান স্তম্ভ রবি শাস্ত্রী ও বিরাট কোহলিকে যে সবাই চেনেন তা বলার অপেক্ষা রাখে না। তাঁদের ফ্যানডম বিশ্বজুড়ে ছড়িয়ে আছে।

Advertisement

ভারতীয় ক্রিকেটের এক উজ্জ্বল তারকা হলেন রবি শাস্ত্রী। তিনি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ ছিলেন। তবে বর্তমানে আইপিএলে হিন্দি কমেন্ট্রি করেন তিনি। আসলে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় ক্রিকেট দলের কোচ হিসাবে তাঁর মেয়াদ উত্তীর্ণ হয়। রবি শাস্ত্রীর ক্রিকেট ক্যারিয়ার হোক কি কোচ হিসাবে অসামান্য অবদান সর্বদাই সোশ্যাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসে। তবে ক্যারিয়ারের পাশাপাশি অতিসম্প্রতি রবি শাস্ত্রির ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

আপনারা অনেকেই হয়তো জানেন না, রবি শাস্ত্রির সাথে বেশ ভাল সম্পর্ক ছিল বলিউড অভিনেত্রী অমৃতা সিংয়ের। তবে দুর্ভাগ্যবশত বিয়ের কিছুদিন আগেই এই জুটির ব্রেকআপ হয়ে যায়। সেই নিয়ে খবরের শিরোনামে ছিলেন তিনি বেশ কিছুদিন। এরপর ১৯৯০ সালে ১৮ মার্চ রিতু সিংকে বিয়ে করেন তিনি। তবে রবি শাস্ত্রী বরাবর তার ব্যক্তিগত জীবন গোপনেই রাখতেন। তাই স্ত্রী রিতু সিং কোনদিনই খুব একটা লাইমলাইটে আসতে পারেনি। রিতু সিং এক সেনাবাহিনীর পরিবারের সদস্য ছিলেন। তাঁর বাবা ছিলেন সেনা কর্নেল।

Advertisement

তবে রিতু সিং এর সাথেও দাম্পত্য জীবন টেকেনি রবি শাস্ত্রীর। ২০১২ সালে ২২ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে রিতু সিং এর সাথে সম্পর্ক বিচ্ছেদ করেন রবি শাস্ত্রী। গুজব আছে, রবি শাস্ত্রির বাবা ডক্টর জয়দ্রথ শাস্ত্রী জোর করে রিতু সিং এর সাথে বিয়ে দিয়েছিলেন রবি শাস্ত্রীকে। তিনি খুবই সুশৃংখল জীবন যাপন করতেন। তিনি পেশায় একজন ডাক্তার এবং এক প্রশিক্ষিত শাস্ত্রীয় নৃত্যশিল্পী। এমনকি আপনি জানলে অবাক হবেন যে রিতু সিংয়ের সৌন্দর্যের সামনে হার মানবেন বিরাট পত্নী অনুষ্কাও। প্রসঙ্গত উল্লেখ্য, রবি শাস্ত্রী এবং রিতু সিং এর একটি মেয়ে রয়েছে। ২০০৮ সালে বিয়ের ১৮ বছর পর মেয়ে আলেখার জন্ম হয়। তবে তাদের দাম্পত্য জীবন আর টেকেনি।

Related Articles

Back to top button