নিউজবলিউডবিনোদন

লাইট, ক্যামেরা, অ্যাকশন..!অবশেষে করণের পরিচালনায় শুরু হল রকি-রানির ত্রিকোণ প্রেমের গল্প



দীর্ঘ পাঁচ বছর পর পরিচালনার দায়িত্বে ফিরলেন করণ জোহর। সৌজন্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। লকডাউন আর করোনার জন্য বলিউডে সিনেমার শ্যুটিং বন্ধ হয়ে। তবে এখন সব পরিস্থিতি সামাল দিয়ে রকি এবং রানি নিজেদের প্রেম কাহানির গল্প বলার জন্য এক্কেবারে তৈরি। শুক্রবার সকাল থেকেই শুরু হল করণের নতুন ছবির শ্যুটিং।

আর প্রথম দিনের শ্যুটিং এর এক ঝলক পরিচালক মশাই নিজেই নিজের ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করলেন। এই ভিডিয়োতে প্রথমেই করণ জোহরের ভয়েজ ওভার, ক্যামেরার সামনে আলিয়া ভাট, রণবীর সিং, মনীশ মালহোত্রা, করণ সহ ছবির অন্যান্য কলাকুশলীরা। শ্যুটের প্রথম দিনের ভিডিও শুধু করণ নয় আলিয়া ও অন্যান কলাকুশলীরা শেয়ার করেন নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায়।

এই ভিডিয়োতে মূলত শ্যুটিং এর বিহাইন্ড দ্য সিনের দৃশ্য, লাইট, ক্যামেরা, অ্যাকশন… সেটের প্রস্তুতি, পরিচালকের সঙ্গে কলাকুশলীদের কথোপকথন, কস্টিউম ট্রায়াল, মেকআপ থেকে চরিত্রের লুক পুরোটাই মন্তাজ আকারে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতাতে। করণ এই ভিডিও শেয়ার করে ক্যপশানে লিখলেন, ” রকি আর রানি একেবারে তৈরি। আসুন, এবার ওদের প্রেমের গল্প শুরু করা যাক… লাইটস… ক্যামেরা…অ্যাকশন…’।

ছবিতে নায়ক নায়িকার চরিত্রে রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে থাকবেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় অভিনয় করবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং ধর্মেন্দ্র।এই ছবিতে আরো এক চমক রেখেছেন পরিচালক মশাই। জানা গিয়েছে,এই ছবির হাত ধরেই ১৫ বছর পরে বড় পর্দায় পা রাখতে চলেছেন জয়া বচ্চন। এই সিনেমাতে খুব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অমিতাভ ঘরণী। শোনা গিয়েছে শাবানা আজমির সঙ্গে নাকি জয়া বচ্চনের বেশ কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্স রয়েছে।

আগামী বছর অর্থাৎ ২০২২ সালে ছবিটি মুক্তি পেতে পারে। তবে পর্দা না৷ ওটিটি প্ল্যাটফর্মে এই সিনেমা মুক্তি পাবে কিনা তা জানা যায়নি। ২০১৬ সালে ‘এ দিল হ্যায় মুশকিল’এর পর আবারো পরিচালনা করেছেন। তাই এই ছবির কাজ এখন করণের কাছে রীতিমতো চ্যালেঞ্জিং। আগে নতুন ছবি ঘোষণা করেও মাঝপথে বন্ধ করতে দিতে বাধ্য হয়েছিলেন তিনি। এছাড়াও গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম বিতর্কে বার বার করণের নাম উঠে আসে। করণ জানিয়েছেন, পরিবার এবং প্রেমের গল্প নিয়ে এই গল্পটা অত্যন্ত স্পেশাল তাঁর কাছে। উল্লেখ্য,এর আগে ‘গাল্লিবয়’ ছবিতে জুটি বেঁধেছিলেন রণবীর-আলিয়া। এই নতুন ছবিতে রণবীর আর আলিয়ার কেমিস্ট্রি দেখার উৎসাহী সিনেপ্রেমীরা।

Related Articles

Back to top button