বলিউডবিনোদন

দীপিকা পাড়ুকোনকে ছেড়ে এই মেয়ের জন্য পাগল হয়ে গেলেন রণবীর, দেখুন সেই ছবি

×
Advertisement

দীপিকা পাডুকোন বলিউড ইন্ডাস্ট্রির মাস্তানি। আর বলিউডের বাজিরাও পেয়ে গিয়েছে নিজের মাস্তানিকে। বিয়ের আগে থেকেই দীপিকা-রণবীরের জুটি চর্চার আলোয় থাকত সবসময়। বিয়ের পরেও অন্যথা হয়নি তার। বেশিরভাগ সময়ই তাদের একই সাথে চর্চায় থাকতে দেখা যায়। একে অপরের প্রতি প্রায়ই ভালোবাসা জাহির করে থাকেন তারা। বড়পর্দা হোক কিংবা বাস্তব তাদের একসাথে দেখতে পছন্দ করেন তাদের অনুরাগীরাও। সম্প্রতি শোনা যাচ্ছে, অভিনেত্রীর উপর থেকে মন উঠে যাচ্ছে রণবীর সিংয়ের। তিনি এখন অন্য কোনো অভিনেত্রীর সাথে রোমান্স করছেন। কে তিনি? বিস্তারিত জানুন।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে যেখানে সদ্য বিবাহিত মৌনি রায়ের সাথে রোমান্টিক নাচের পারফর্ম্যান্স করতে দেখা গিয়েছে রণবীর সিংকে। সম্ভবত এটি কোন জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চ। সেখানেই উপস্থিত হয়েছিলেন অভিনেতা। মৌনি রায়ের পাশাপাশি নেচেছেন নোরা ফাতেহির সাথেও। তবে মৌনি রায়ের সাথে রোমান্টিক গানে নাচের পর থেকেই গুজব রটেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

নাচের ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই কেউ কেউ বলেছেন, দীপিকা পাডুকোনের উপর থেকে ধীরে ধীরে মন উঠে যাচ্ছে অভিনেতার। তবে একথা যে একেবারেই সত্যি নয় তা স্পষ্ট। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ার পাতায় এও রটেছিল, চেষ্টা করেও মা ও বাবা হতে পারছেন না তারা। তবে এই মুহূর্তে তারা দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন। ব্যস্ত রয়েছেন নিজেদের আসন্ন ছবির কাজে। এখনই তারা কেউই অভিভাবক হতে চান না। সময় হলে নিজের অনুরাগীদের ঠিকই সুখবর জানাবেন এই তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ার পাতায় কারণে-অকারণে চর্চায় থাকেন তারা। তবে বেশিরভাগ সময়ই বিভিন্ন গুজবের সূত্র ধরেই চর্চিত হন বলি তারকারা।

Related Articles

Back to top button