×
টলিউডবিনোদন

টলিউড অভিনেত্রীর প্রেমে খাচ্ছেন হাবুডুবু, ৭৬ বছর বয়সে ‘লাভ ম্যারেজ’ করছেন রঞ্জিত মল্লিক

খবরটি প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়াতে

Advertisement

বয়সের বাঁধন ভেঙ্গে দিয়ে প্রেমের মায়াতে একে অপরের সাথে জীবন কাটিয়ে দেওয়ার ঘটনা আজকালকার দিনে খুবই সাধারণ। বয়স যে কেবলমাত্র একটি সংখ্যা, তা প্রমাণ করেছেন অনেকেই। বলিউড থেকে শুরু করে হলিউডের একাধিক তারকা বয়সের বেড়াজাল ডিঙিয়ে প্রেমে পড়েছেন বারবার। এবার সেই ট্রেন্ডেই নতুন চমক দিল টলিপাড়া। এমনিতেই নেটপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার ডিজিটাল বিয়ের কার্ড। তারপর এবার প্রকাশ্যে এসেছে রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য এর ‘লাভ ম্যারেজ’ এর গল্প। এই নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়াতে।

Advertisement

তবে এই লাভ ম্যারেজে রয়েছে সামান্য টুইস্ট। সম্প্রতি নিসপাল সিং এর প্রযোজনা সংস্থায় সুরিন্দর ফিল্মসের আগামী ছবি হল ‘লাভ ম্যারেজ’। সেখানেই অভিনয় করছেন অপরাজিতা আঢ্য ও রঞ্জিত মল্লিকের জুটি। এছাড়াও এই সিনেমায় রয়েছে অঙ্কুশ ঐন্দ্রিলা। ইতিমধ্যেই সিনেমার বিভিন্ন পোস্টার রিলিজ করেছে। সিনেমার প্রেক্ষাপট অনুযায়ী, এই বয়সে এসেও রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য একে অপরের প্রেমে পড়বেন এবং তাঁরা বিয়ের পিঁড়িতেও বসবেন হয়তো।

এখানেই শেষ নয়, মজার বিষয়টি হল যে এই সিনেমাতে অঙ্কুশ ঐন্দ্রিলার বাবা মায়ের ভূমিকায় রয়েছেন অপরাজিতা আঢ্য ও রঞ্জিত মল্লিক। বাবা মা এর মধ্যে এমন দুষ্টু মিষ্টি প্রেমের কাহিনী যে নিশ্চয়ই দর্শকদের মন জয় করে নিতে পারবে তা বলার অপেক্ষা রাখে না। তবে সিনেমার শেষে কি পরিনতি পাবে এই প্রেমের? না ছেলেমেয়েদের ভবিষ্যতের কথা ভেবে নিজের ভালোবাসাকে কুরবান করবেন দুজনে? আপাতত সেটি জানতে গেলে পুরো সিনেমাটি দেখতে হবে। খুব শীঘ্রই সিনেমাটি রিলিজ করতে চলেছে।

Advertisement

এই ‘লাভ ম্যারেজ’ সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রেমেন্দু বিকাশ চাকি। এই সিনেমার হাত ধরে দীর্ঘদিন পর বড়পর্দায় পা রাখলেন রঞ্জিত মল্লিক। এছাড়া সিনেমায় ক্যামেরার দায়িত্বে রয়েছেন সৌম্যদীপ্ত গুইন। মুক্তির তারিখ এখন না জানা গেলেও, ভালোবাসার দিনে সিনেমাটির একটি পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করেন অঙ্কুশ ঐন্দ্রিলা জুটি। এবার কবে সিনেমাটি রিলিজ করবে, সেটাই দেখার।

Related Articles

Back to top button