×
বলিউডবিনোদন

Rani Mukherjee: কোন প্রাসাদের থেকে কম নয় রানী মুখার্জ্জীর বাড়ি, দেখুন অন্দরমহলের ছবি

Advertisement

বলিউডের অন্যতম প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী হলেন রানী মুখার্জ্জী। ‘রাজা কি আয়েগি বারাত’ ছবির হাত ধরে প্রথম বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন অভিনেত্রী। সেই থেকেই তার অভিনয় জগতে পথ চলা শুরু, যা জারি রয়েছে আজও। এখনো তিনি নিজের সেই দাপট বজায় রেখেছেন ইন্ডাস্ট্রিতে। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। এতদিন ইন্ডাস্ট্রিতে থেকে তিনি উপার্জন করেছেন কোটি কোটি টাকা। এক সূত্র অনুযায়ী তার নিজস্ব সম্পত্তির পরিমাণ ২০০ কোটির অনেক বেশি।

Advertisement

রানী মুখার্জ্জীর বাড়ি কোন রাজপ্রাসাদের থেকে কম কিছু নয়। মুম্বাইয়ের রুস্তমজি প্যারামাউন্টে একটি বিলাসবহুল প্রসাদের মত বাড়ি কিনেছেন তিনি। যা দেখলে রীতিমত চোখ কপালে উঠবে সাধারণদের। আর সেই বিলাসবহুল প্রাসাদের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে। এই বাড়ির দাম কোটি কোটি টাকা, তা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না। তার এই বাড়িতে রয়েছে সমস্ত রকমের সুযোগ-সুবিধা। চলুন জেনে নেওয়া যাক তার সেই বাড়ির সম্বন্ধে।

Advertisement

অভিনেত্রীর এই বাড়ি মোট ৩৫৪৫ বর্গফুট জায়গা জুড়ে রয়েছে। রয়েছে দুটি পার্কিং এলাকা। সেখানে সুইমিংপুল থেকে শুরু করে, লাইব্রেরী, বাচ্চাদের খেলার জায়গা, গেমিং স্টেশন, জিম সমস্তটাই রয়েছে একই জায়গায়। অভিনেত্রীর বাড়ির এই বারান্দাতেই আয়োজন করা যাবে একটা ছোটখাটো পার্টির। উল্লেখ্য, লাইব্রেরী ছোট নয়। সেখানে রয়েছে অভিনেত্রীর পছন্দের বইয়ের সম্ভার।

উল্লেখ্য, রানী মুখার্জ্জী একজন সফল অভিনেত্রী, তা নিঃসন্দেহেই বলা চলে। অভিনয়ের পাশাপাশি তার বেশ কয়েকটি ব্যবসা রয়েছে। খান থেকেও তিনি যথেষ্ট অর্থ উপার্জন করেন। অভিনেত্রীর নিজস্ব হোটেল ও রেস্তোরাঁ রয়েছে যেখান থেকে তিনি বার্ষিক কোটি কোটি টাকা উপার্জন করে থাকেন। অতএব বলাই বাহুল্য, বিলাসবহুল বেশ কয়েকটি এপার্টমেন্ট কিনতে অসুবিধা হবেনা অভিনেত্রীর।

Related Articles

Back to top button