বলিউডবিনোদন

যৌনতায় ভরপুর ‘মাস্তরাম’ ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনেত্রী রানি চ্যাটার্জি, ঘুম উড়ল ভক্তদের

অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী হলেন রানি চ্যাটার্জী

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

এমনকি সময়ের সাথে সাথে বলি অভিনেত্রীদের পাশাপাশি বেশ জনপ্রিয়তা পাচ্ছেন বিভিন্ন ওয়েব সিরিজের তারকারা। এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী হলেন রানি চ্যাটার্জী। তিনি ‘মাস্তরাম’ ওয়েব সিরিজে একটি সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

Advertisement

‘মাস্তরাম’ ওয়েব সিরিজটি বেশ কয়েক বছর আগে রিলিজ করলেও এর জনপ্রিয়তা কিছু কম নয়। গোটা ওয়েবসিরিজ জুড়ে লাস্যময়ী ভঙ্গিতে তারকাদের যৌন উপভোগ্য দৃশ্য ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ নেটিজেনের। এই ওয়েব সিরিজে অভিনেত্রী রানী চ্যাটার্জী সহ-অভিনেতা অংশুমান ঝাঁয়ের সাথে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেন যা দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছে সকলেই।

২০২০ সালে mx player এ রিলিজ করেছিল এই যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ। তবে তারপর থেকে অনস্ক্রীন খুব একটা বেশি দেখা যায়নি রানি চ্যাটার্জীকে। তবে দর্শকদের জন্য সুখবর এইটাই যে খুব শীঘ্রই নতুন ওয়েব সিরিজ ‘রানি কা রাজা’ রিলিজ হতে চলেছে যাতে ফের দেখা মিলবে রানি চ্যাটার্জীর। এই ওয়েব সিরিজটি তিন পর্বের হবে।

Related Articles

Back to top button