বলিউডবিনোদন

সত্যিই কি বাগদান সারছেন রণবীর-আলিয়া? মুখ খুললেন জেঠু রণধীর কাপুর

Advertisement

মঙ্গলবার রণবীর কাপুর(Ranbir kapoor)- এর পরিবার ও আলিয়া ভাট(Alia bhatt)- এর পরিবার।  এরপর থেকেই মিডিয়ায় চলছে রণবীর ও আলিয়ার বাগদান নিয়ে জল্পনা। তবে সম্প্রতি রণবীরের জেঠু ও করিশমা কাপুর (karishma kapoor) ও করিনা কপূর খান (kareena Kapoor khan)- এর বাবা রণধীর  কাপুর (Randhir Kapoor) জানিয়েছেন, বুধবার রণবীর-আলিয়ার বাগদান হলে  সম্পূর্ণ কাপুর পরিবার সেই অনুষ্ঠানে উপস্থিত থাকতো। কারণ কাপুর পরিবার আজও অটুট থাকার ট্র‍্যাডিশন পালন করে। এছাড়া এই বছর রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর(Rishi kapoor) প্রয়াত হয়েছেন।  ফলে আগামী এক বছর বাগদান বা বিয়ে কোনোটাই সম্ভব নয় বলে জানিয়েছেন রণধীর।  রণধীর বলেন, রণবীর ও আলিয়াকে নিয়ে তাঁদের পরিবার জয়পুরে ছুটি কাটাতে গিয়েছেন।  রণবীর-আলিয়া ছাড়াও সেখানে রয়েছেন নিতু কাপুর (Nitu Kapoor), রিধিমা কাপুর (Ridhima kapoor), রিধিমার স্বামী ভরত সাহানী (Bharat sahani), কন্যা সামাইরা (samaira), আলিয়ার মা সোনি রাজদান (soni Rajdan), দিদি শাহিন ভাট (Shaheen bhat)।  তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন রণবীর সিং (Ranveer Singh), দীপিকা পাড়ুকোন (Deepika padukone)।  তাঁরা সবাই জয়পুরের বিলাসবহুল হোটেল আমন-ই-খাস-এ রয়েছেন।  সম্প্রতি নিতু সিং তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে তাঁদের কিছু সেলফি শেয়ার করেছেন।

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে রাজীব মসন্দ(Rajib Masand)কে রণবীর কাপুর বলেন, আগামী বছর তাঁর ও আলিয়ার বিয়ের সম্ভাবনা রয়েছে।  কিন্তু আলিয়ার কথায় অন্য সুর শোনা যাচ্ছে।   চলতি বছরেই অভিনেতা  রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর প্রয়াত হন।  ফলে আলিয়া ও রণবীরের বিয়ে স্থগিত হয়ে যায়।  এর মধ্যেই একা দুবাইয়ে ছুটি কাটাতে যান রণবীর। বলিটাউনে জল্পনা শুরু হয় রণবীর ও আলিয়ার সম্পর্ক নিয়ে।  অনেকেই বলতে থাকেন রণবীর ও আলিয়ার সম্পর্কে চিড় ধরেছে।  কিন্তু সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে আলিয়া বলেন, আপাতত তাঁর বিয়ের কোনো প্ল‍্যান নেই।  আলিয়া বলেন, তাঁর বয়স মাত্র পঁচিশ বছর। এই বয়সে বিয়ের মত সিদ্ধান্ত নেওয়া যায় না।  আলিয়ার এই সাক্ষাৎকারের ফলে রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে নেটিজেনদের মধ্যে রীতিমত জল্পনার সৃষ্টি হয়েছে।  তাহলে কি সত্যিই রণবীর ও আলিয়ার সম্পর্কে চিড় ধরেছে! সেই চিড় মেরামতের জন্যই কি এই জয়পুর ট্রিপ?

কিছুদিন আগে জুম টিভির ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে  একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওতে রণবীরের সাথে  একসঙ্গে বসে জনপ্রিয় ফিল্ম ‘লাভ আজ কাল’-এর গান ‘ইয়ে দুরিঁয়া’ গাইতে দেখা গিয়েছে। আলিয়ার গানের কথা ভুল হলে তা ধরিয়ে দিচ্ছিলেন রণবীর। এমনকি লকডাউনের সময় ঋষি কাপুরের মৃত্যুর আগে পর্যন্ত আলিয়া ও রণবীর লিভ-ইন রিলেশনশিপে ছিলেন। গত দুই বছর ধরে আলিয়া ও রণবীর সম্পর্কে থাকার পর চলতি বছরের গোড়ায় কাপুর পরিবারের তরফে ঘোষণা করা হয়েছিল, ডিসেম্বরে বিয়ে হতে চলেছে আলিয়া-রণবীরের। কিন্তু ঋষি কাপুরের মৃত্যুর পর দ্রুত পরিস্থিতির পরিবর্তন ঘটে। ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, আলিয়াকে পছন্দ করেন না রণবীরের মা নিতু সিং। কিন্তু ঋষি কাপুরের সঙ্গে আলিয়ার সম্পর্ক খুব ভালো ছিল। এমনকি রণবীরের দিদি রিধিমাও পছন্দ করতেন আলিয়াকে। কিন্তু ঋষি কাপুরের মৃত্যুর পর আলিয়া ও রণবীর আলাদা থাকতে শুরু করেছেন। রণবীরের বাংলোর কাছেই বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন আলিয়া।কিছুদিন আগেই এস.এস.রাজামৌলি (s.s.Rajamouli) পরিচালিত ‘RRR’-এর শুটিং শেষ করে হায়দরাবাদ থেকে মুম্বই ফিরেছেন আলিয়া। খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে সঞ্জয় লীলা বনশালী(Sanjay  Leela Bhanshali) পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র শুটিং। এই ফিল্মে গাঙ্গুবাঈ(Gangubai)-এর চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট।

Tags

Related Articles

Back to top button